উদ্ভাবক মিজানুর রহমান বেনাপোলে সাংবাদিককে প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন

0
43

বেনাপোল প্রতিনিধি
মোহনা টিভির বেনাপোল প্রতিনিধি শিশির কুমার সরকারকে শার্শার ভন্ড, প্রতারক হত্যা মামলার আসমি মিজানুর রহমান কর্তৃক বাড়িতে যেয়ে প্রাণনাশের হুমকির প্রতিবাদে বেনাপোল ও শার্শার কর্মরত সাংবাদিকদের আয়োজনে রবিবার সকাল সাড়ে ১০টার দিকে বেনাপোল কাস্টম হাউজের সামনে মানববন্ধন ও সমাবেশ করেছে সাংবাদিকরা।
প্রতিবাদ কর্মসূচিতে বক্তারা বলেন, ২০০৪ সালে ২০ আগষ্ট বেনাপোল পুড়াবাড়ি নারায়নপুর গ্রামের সুজায়েতুজ্জামান প্রিন্সকে নিজামপুর মাঠে হত্যা করা হয়।
এ ব্যাপারে বক্তিয়ার রহমান বাদি হয়ে শার্শা থানায় একটি হত্যা মামলা করা হয়। যার মামলা নং-৭, তারিখ- ২১/০৮/২০০৪। ধারা- ৩০২/৩৭৯/৩৪ দ:বি:, শার্শা। জিআর নং ৬৪৩/২০০৪।এসসি নং-৫৮৯/০৬, যাহা বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দায়রা জজ (১ম) আদালত, যশোরে বিচারাধীন রয়েছে। ঐ হত্যা মামলার প্রধান আসামী প্রিন্সের দুলাভাই শার্শার এই ভন্ড প্রতারক উদ্ভাবক মিজানুর রহমান। মামলাটি ভিন্ন খাতে প্রবাহিত করার মানসে চতুর উদ্ভাবক মিজানুর রহমান বিভিন্ন সময়ে বিভিন্ন ছল চাতুরের আশ্রয় নেয়।
মামলাটি সম্পর্কে মোহনা টেলিভিশনের বেনাপোল প্রতিনিধি শিশির কুমার সরকার গত ২৭.০৩.২০২১ তারিখ বেনাপোল পুড়াবাড়ি নারায়নপুর গ্রামে খোঁজ খবর নেওয়ার জন্য যায়। রাতে মোবাইল ফোনে ও পরদিন সকালে শিশির কুমার সরকারের বাসাবাড়ি যেয়ে প্রাননাশের হুমকী দেয় হত্যা মামলার প্রধান আসামী উদ্ভাবক মিজানুর রহমান।
এ ব্যাপারে নিরাপত্তার জন্য শার্শা থানায় একটি জিডি করে শিশির কুমার সরকার। যার জিডি নং-১২১৫, তারিখ- ২৮/০৩/২০২১। কিন্তু এ ব্যাপারে শার্শা থানার পক্ষ থেকে কোন প্রকার সাড়া শব্দ নেই। তাই এ কর্মসূচীর মাধ্যমে দোষীকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা। তা না হলে পরবর্তীতে নানা কর্মসূচী পালন করা হবে বলেও কঠিন হুঁশিয়ারী দেন বক্তারা।
বেনাপোল টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি সাজেদুর রহমানের সভাপতিত্বে প্রতিবাদ কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রেসক্লাব বেনাপোলের সভাপতি আলহাজ¦ মহসিন মিলন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি বকুল মাহবুব, সাধারণ সম্পাদক রাশেদুর রহমান রাশু প্রমুখ।
এসময় বন্দর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংগঠনিক সম্পাদক, একতা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, শার্শা সাংবাদিক কল্যাণ সংস্থা, বাগআচড়া প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here