অভয়নগরে নতুন করে ১৪ জন করোনায় আক্রান্ত

0
12

কামরুল ইসলাম, অভয়নগর
শনিবার (৩ এপ্রিল) যশোরের অভয়নগর উপজেলায় ৩ জন করোনা রোগী সনাক্ত হয়েছেন। আক্রান্তরা সবাই পৌরসভার বুইকারা ওয়ার্ডের বাসিন্দা। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার ২০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিলো। করোনার দ্বিতীয় ঢেউয়ের প্রথম দিন গত বুধবার পর্যন্ত ১১ জন করোনা পজেটিভ সনাক্ত হয়। সবমিলে দুইদিনে ১৪ জন করোনা রোগী সনাক্ত হলেন। আক্রান্তরা হোম করেনটাইনে থেকে চিকিৎস নিচ্ছেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা আলীমুর রাজিব জানান, করোনার দ্বিতীয় ঢেউ শুরু হলে এক সপ্তাহ আগে সংগ্রহ করা নমুনায় এক জন দুজন করে করোনা রোগী সনাক্ত হতে থাকে। সনাক্ত হওয়া রোগীদের মধ্যে রয়েছে, নওয়াপাড়ার পৌরসভার ৪ নং ওয়াডে ৬ জন, ৫ নং ওয়াডে ১ জন, ৬ নং ওয়াডে ১ জন, পায়রা ইউনিয়নে ১ জন, শ্রীধরপুর ইউনিয়নে ২ জন। এবং সর্বশেষ শনিবারে ৩ জনের দেহে করোনা পজেটিভ সনাক্ত হলো এরা নওয়াপাড়া পৌরসভার বুইকারা ওয়ার্ডের বাসিন্দা।
এ পর্যন্ত উপজেলায় মোট ২৩৮৮টি নমুনা সংগ্রহ করে পরীার জন্য খুলনা মেডিকেল কলেজ এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পাঠানো হয়। এ মধ্যে করোনা সংক্রমিতের সংখ্যা দাঁড়িয়েছে ৪৯৫ জন , সুস্থ ৪৬৫ জন, এবং মৃতের সংখ্যা ১৬ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here