Tuesday, December 6, 2022
Home বিনোদন শাকিবকে আবির মেখে চমকে দিলেন নায়িকা

শাকিবকে আবির মেখে চমকে দিলেন নায়িকা

0
188

   
ছবি: সমকাল

ছবি: সমকাল

জন্মদিনেও ‘অন্তরাত্মা’ ছবির শুটিং করছিলেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। এই শুটিং স্পটেই হুট করে শাকিব খানকে আবির মেখে রাঙিয়ে দিলেন কলকাতার নায়িকা দর্শনা বনিক। কিছু বুঝে ওঠার আগেই বিভিন্ন রঙে রঙিন হয়ে উঠলেন শাকিব খান।

গায়ে পরা ধবধবে সাদা পাঞ্জাবি নানা রঙে রঙিন হয়ে উঠলো! নায়ক প্রথমে কিছু বুঝতে পারছিলেন না। না বুঝে শাকিবও আবির হাতে নিয়ে মেখে দিলেন নায়িকাকে। এরপরই পুরো শুটিং ফ্লোর জুড়ে হই হুল্লোড় শুরু হয়। শুরু হয় একে অপরকে আবির মেখে দেওয়ার প্রতিযোগিতা।

কিছুক্ষণ পর জানা গেলো আসল ঘটনা। সনাতনী হিন্দু ধর্মের দোল পূর্ণিমা আজ। এই তিথিতে বৃন্দাবনে রাধা-কৃষ্ণ একসঙ্গে হোলি খেলে রঙিন হয়ে উঠেছিলেন। হিন্দু ধর্মালম্বীদের বিশ্বাস এই পূর্ণিমাতে সামান্য কিছু পুজা অর্চনা তাদের জীবনে শুভ ফল আনবে।

শুটিংয়ের ফাঁকে নায়িকা তাই এই পরিকল্পনা করেন নায়ককে আবির মেখে রাঙাতে। রোববার শুটিংয়ের শেষে এসে ছবিটির প্রযোজক সোহানি হোসেন ও পরিচালক ওয়াজেদ আলী সুমন নায়ককে দ্বিতীয়বারের চমকে দিতে যখন জন্মদিনের কেক কাটেন এ সুযোগটাই কাজে লাগান নায়িকা। সবার মাঝে শাকিবের গালে জামায় মেখে দেন বিভিন্ন রং।

এদিকে শাকিব খান রোববার ৪২ বছরে পা রাখলেন। বিশেষ এ দিনটি ঢাকায় থাকা হয়নি ‘কিং খানের’।  আছেন পাবনা সদরে। সেখানে আসন্ন ঈদের সিনেমা ‘অন্তরাত্মা’র শুটিং করছেন। সোহানী হোসেনের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। জন্মদিন উপলক্ষে প্রযোজক সোহানী হোসেন বিশেষ চমক দেন শাকিব খানকে, যা এ নায়কের কখনও ভুলবেন না বলে জানিয়েছেন।

জন্মদিনের প্রথম প্রহরে অন্তরাত্মার প্রযোজক ও কাহিনীকার সোহানি হোসেন রাত ১২ টা ১ মিনিটে দুটি হাতি ও ব্যান্ডপার্টি, সমগ্র রিসোর্টে আলোকসজ্জা ও শাকিবের ব্যানারে মুড়িয়ে মাধ্যমে শাকিবকে জাঁকজমকপূর্ণ আয়োজনে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে কেক কাটেন। যা দেখে শাকিব খান বিস্মিত হন। পরে রোববার রাতে আবার গেটটুগেদার আয়োজন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here