প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া মণিরামপুরে শুরু হয়েছে : প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

0
7

মিজনুর রহমান, মণিরামপুর
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেছেন মণিরামপুরের গ্রামগঞ্চের গরীব, অসহায় নারীদেরকে সমবায়ের মাধ্যমে গাভী পালনের জন্য লোন দেওয়া হবে। সহজ শর্তে এ লোন দেওয়া হবে, যাতে অসহায়দের মুখে হাসি ফোটে। জননেত্রী শেখ হাসিনা অসহায় মানুষদের জন্য সহজ শর্তে গাভী পালনের জন্য লোন দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। রোববার বিকেলে উপজেলা পরিষদের উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ জাকির হাসানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমা খানম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পলাশ কুমার দেবনাথ। উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগের আহ্বায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু, শ্যামকুড় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, রোহিতা ইউপি চেয়ারম্যান সরদার আনছার আলী, হরিহরনগর ইউপি চেয়ারম্যান, নেহালপুর ইউপি চেয়ারম্যান নজমুস শাহদত, মনোহরপুর ইউপি চেয়ারম্যান মোঃ মশিউর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী আরও বলেন, দেশ যখন উন্নয়নের শিখরে যাচ্ছে তখন এক শ্রেণির রাজনীতিকরা সেটাকে ব্যাহত করার চেষ্টা অব্যহত রেখেছে। বর্তমান সরকারের উন্নয়নে অংশ হিসেবে আজ মণিরামপুরের রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান এমনকি সকল ক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া লেগেছে। যা স্বাধীনতার বিগত ৫০ বছরের মধ্যে এমন উন্নয়নের কথা জনগণ কল্পনাও করেননি। এই মূহুর্তে উপজেলার বিভিন্ন অঞ্চলের ৬৫টি রাস্তার কাজ চলমান রয়েছে। বহু সংখ্যক শিক্ষা প্রতিষ্ঠানে চারতলা বিশিষ্ঠ ভবন নির্মাণের কাজ চলমান রয়েছে। আমার মেয়াদের মধ্যে মণিরামপুরের কোন শিক্ষা প্রতিষ্ঠান ভবনবিহীন থাকবেনা। কোন রাস্তাঘাটই কাঁচা থাকবেনা। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, এক শ্রেণির ব্যক্তিরা সোস্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন ধরনের অপপ্রচারে লিপ্ত রয়েছে। যা উন্নয়নের অগ্রযাত্রাকে বাঁধাগ্রস্থ করতে পারবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here