লোহাগড়ায় স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী আটক

0
12

লোহাগড়া প্রতিনিধি
নড়াইলের লোহাগড়া মদিনাপাড়ায় ভাড়া বাড়ীতে স্বামীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে দ্বিতীয় স্ত্রীকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় লোহাগড়া থানায় মামলা হয়েছে।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, নড়াগাতী থানার কলাবাড়িয়া গ্রামের হালিম শেখের ছেলে কবির হোসেন নিজ বাড়ী ছেড়ে দ্বিতীয় স্ত্রী শোভা কবির ও তার বোন ইভাকে নিয়ে লোহাগড়ার মদিনাপাড়ায় ভাড়া বাড়ীতে বসবাস করতো। স্বামী কবির হোসেনের সম্পত্তি ও ব্যাংকে গচ্ছিত টাকার জন্য শোভা ও ইভা প্রায় কবিরকে ঘরের মধ্যে আটক করে মারধর করতো। এক পর্য়ায়ে গত বছর ১১ নভেম্বর রাতে তাকে শ্বাসরোধ করে হত্যা করে লাশ দ্রুত দাফনের চেষ্টা করে। এ ঘটনায় কবির হোসেনের প্রথম পক্ষের সন্তানরা লোহাগড়া থানাকে অবগত করলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠায়।
এ ঘটনায় নিহতের মেয়ে ফারজানা বাদী হয়ে গত ১৭ নভেম্বর আদালতে মামলার জন্য আবেদন করে। আদালত নালিশী দরখাস্তটি হত্যা মামলা হিসেবে এফআইআর করার জন্য লোহাগড়া থানার অফিসার ইনচার্জকে নির্দেশ দেন। লোহাগড়া থানা গত ৭ মার্চ উক্ত দরখাস্তটি ৩০২/৩৪ ধারায় মোসঃ শোভা কবির (৩৫) ও ইভা খানম (২৫)সহ অজ্ঞাত আসামী করে মামলা রুজু করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা লোহাগড়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) হরিদাস রায় অভিযান চালিয়ে শোভা কবিরকে কালিয়ার কলেজ রোড এলাকার আক্কাস সরদারের বাড়ী থেকে মঙ্গলবার রাতে আটক করে।
এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, আটককৃত শোভাকে বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। অন্য আসামীদের আটকের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here