যশোরে চোলাইমদ ইয়াবা উদ্ধার, মাদক সেবনের অভিযোগে গ্রেফতার ৫

0
69

বিশেষ প্রতিনিধি
কোতয়ালি মডেল থানা, উপশহর পুলিশ ক্যাম্প ও পুরাতন কসবা পুলিশ ফাঁড়ি এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় ক সার্কেলের সদস্যরা গত ১২ ঘন্টায় আলাদা অভিযান চালিয়ে ১২ লিটার চোলাইমদ, ইয়াবা উদ্ধার করেছে। এ সময় চোলাইমদ ও ইয়াবা দখলে রাখা এবং মদ, গাঁজা সেবনের অভিযোগে ৫ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছে, যশোর সদর উপজেলার বাহাদুরপুর দক্ষিণ পাড়ার মৃত আকরাম হোসেনের ছেলে শিমুল হোসেন, শহরের বকচর টিবি হাসপাতালের সামনে রমজানের ছেলে তানভীর হাসান, মুড়োলী জোড়া মন্দির প্রাইমারী স্কুলের পিছনে শাহজাহা মির্জার ছেলে সাকিল মির্জা, সদর উপজেলার নুরপুর গ্রামের বজলুর রহমানের ছেলে রাজিব হোসেন ও একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে তারিক হাসান।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় ক সার্কেলের উপ-পরিদর্শক আকবর হোসেন জানান, মঙ্গরবার ২৩ মার্চ বিকেলে চাঁচড়া রায়পাড়া কয়লাপট্টি এলাকাস্থ আরাতুল ইসলাম রাসেলের বাড়িতে অভিযান চালায়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের লোকজন বুঝতে পেরে আরাতুল ইসলাম রাসেল দ্রুত পালিয়ে যায়। পরে তার ঘর হতে ২৫ পিস ইয়াবা উদ্ধার করে। আরাতুল ওই এলাকার মৃত মইনুদ্দিনের ছেলে।

অপরদিকে, পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির এএসআই উজ্জল কবির জানান, মঙ্গলবার ২৩ মার্চ রাত পৌনে ১২ টায় গোপন সূত্রে খবর পেয়ে কারবালা কবরস্থান রোড মসজিদের পাশ থেকে রাজিব হোসেন ও তারিক হাসানকে গাঁজা সেবনের অভিযোগে গ্রেফতার করে। পরে তাদের শরীর থেকে মুত্র নিয়ে পরীক্ষা করে গাঁজা সেবনের অভিযোগ প্রমানিত হওয়ায় তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে। কোতয়ালি মডেল থানার এএসআই আল মিরাজ খান জানান, মঙ্গলবার ২৩ মার্চ রাত ১০ টার পর চৌরাস্তা মোড় বনফুল এন্ড কোং দোকানের সামনে থেকে মদ সেবনের অভিযোগে তানভীর হাসান ও সাকিল মির্জাকে গ্রেফতার করে। পরে তাদের শরীর থেকে মুত্র নিয়ে পরীক্ষা করে মদ সেবনের অভিযোগ প্রমানিত হয়।

এছাড়া, উপশহর পুলিশ ক্যাম্পের সদস্যরা ২৩ মার্চ মঙ্গলবার সন্ধ্যারাত ৭ টার পর যশোর মাগুরা সড়কের সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের রজনীগন্ধ্যা ফিলিং ষ্টেশনের সামনে থেকে ১২ লিটার চোলাইমদসহ শিমুল হোসেনকে গ্রেফতার করে। গ্রেফতার ও পলাতক আসামীদের বিরুদ্ধে মাদক আইনে আলাদা মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের বুধবার দুুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here