নওয়াপাড়া পৌরসভা নির্বাচনে দুই প্রভাবশালী মেয়র প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

0
54

অভয়নগর প্রতিনিধি
নওয়াপাড়া পৌরসভা নির্বাচনে ঘোষিত তফশিল মোতাবেক আজ বুধবার (২৪/৩/২১) ছিলো মনোনয়ন পত্র প্রত্যাহার করার দিন। নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, নিদৃষ্ট সময়ের মধ্যে মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন আ.লীগ এর সমার্থিত দুইজন স্বতন্ত্র হিসাবে দাখিল করা মেয়র প্রার্থী। এছাড়া বিভিন্ন ওয়ার্ড থেকে চারজন সাধারন কাউন্সিলর প্রার্থী তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন।
প্রত্যাহার করা মেয়র প্রার্থীরা হলেন, সাবেক পৌরকাউন্সিলর ও শ্রমিকলীগের নওয়াপাড়া রাজঘাট শিল্পাঞ্চালের সাধারণ সম্পাদক রবিন অধিকারী ব্যাচা ও উপজেলা আ, লীগের নেতা, সাবেক পৌর কাউন্সিলর ফারুক হোসেন। এ ছাড়া মনোনয়ন পত্র প্রত্যাহার করা কাউন্সিলর প্রার্থীরা হলেন ৩ নং ওয়ার্ড থেকে এস এম রফিকুজ্জামান টুলু, ৪নং থেকে আব্দুল মজিদ শেখ, ৫নং থেকে মারুফুজ্জামান এবং ৯নং ওয়ার্ড থেকে মো: ইসরাইল সরদার।
সহকারি রির্টানিং অফিসার ও উপজেলা নির্বচন কর্মকর্তা এস এম হাবিবুর রহমান জানান, প্রার্থীরা নিয়ম মোতাবেক স্বশরীরে হাজির হয়ে তার দপ্তরে আবেদন করেছেন। পরে নির্বাচন বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক তাদের প্রার্থীতা প্রত্যাহার করা হয়।
সর্বশেষ প্রার্থী বহাল রইল মেয়র পদে ৩ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৫৫ জন প্রার্র্থীর। আগামী কাল ২৫ মার্চ প্রার্থীদের প্রতীক বরাদ্দ হবে। আর ভোট গ্রহণ করা হবে ১১ এপ্রিল।
মেয়র পদে মনোনয়ন পত্র বহাল রয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ দলের প্রার্থী এইচ এম মহসিন, আ.লীগের ( নৌকার) প্রাথী সুশান্ত কুমার দাস ও জাতীয় পার্টির (নাঙ্গল) প্রার্থী মো; আলমগীর হোসেন ফারাজী।
সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রাথীর মধ্যে রয়েছেন ১, ২ ও ৩ ওয়ার্ডে মহাকাল গ্রামের বাসিন্দা রতœা বেগম, আমডাঙ্গা গ্রামের আসমা বেগম, লক্ষীপুর গ্রামের শামছুন্নাহার, ধোপাদী গ্রামের রোকেয়া বেগম, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে গুয়াখোলা গ্রামের সুলতানা আরেফা, নওয়াপাড়্ াগ্রামের শিরিনা বেগম, গুয়াখোলা গ্রামের রুকসি বেগম, বুইকারা গ্রামের তহমিনা বেগম, ৭, ৮ও ৯ নং ওয়ার্ডে একতারপুর গ্রামের রশিদা বেগম, রাজঘাট গ্রামের লাবনী আক্তার, ও দুর্গাপুর গ্রামের জাহানারা বেগম। মোট ১১ জন প্রাথী।
সাধারণ কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ড থেকে আব্দুল গফ্ফার বিশ^াস, আব্দুল হামিদ মোল্যা, নূর ইসলাম, আলতাপ হোসেন, বিপ্লব হোসেন মোল্যা, আবুল হোসেন, তানভীর হোসেন তনু।
২ নং ওয়ার্ড থেকে মোস্তফা কামাল, পিতা: তৈয়ব আলী, মোস্তফা কামাল পিতা: গোলাম কুদ্দুস, সিরাজুল ইসলাম, নাসির উদ্দিন মোল্যা, শেখ ওয়াদুদ।
৩ নং ওয়ার্ড থেকে আব্দুর রউফ মোল্যা, রফিকুল ইসলাম মজুমদার, তালিম হোসেন, মফিজুর রহমান, জাকির হোসেন ও মতিয়ার রহমান মজুমদার।
৪ নং ওয়ার্ড থেকে মেহেদী হাসান, আব্দুল মালেক হাওলাদার, আজিম শেখ, আব্দুস ছালাম ও জিয়া উদ্দিন।
৫ নং ওয়াড থেকে আকতার উদ্দিন, মশিয়ার রহমান, মিজানুর রহমান মোল্য, আমির হোসেন গোলদার। ৬ নং ওয়ার্ড থেকে লুৎফর রহমান বিশ^াস, এম সামাদ খান, মো: মোকারম সেখ, বায়জিদ হোসেন. ইমরান সরোয়ার, স¤্রাট হোসেন বাবু, মোস্তাক হোসেন. জাহাঙ্গীার হোসেন।
৭ নং ওয়ার্ড থেকে আব্দুল মাজেদ মুন্সি, বুলবুল আহমেদ হান্নান, জিয়াউল ইসলাম, আকরাম হোসেন, সাগর গাজী, সরদার মশিয়ার রহমান, জুবায়ের বিশ^াস, মোজাফ্ফার হোসেন, রিফাদ হোসেন।
৮ নং থেকে মুজিবর রহমান, রজিবুল ইসলাম, আসাদ বিশ^াস, বিপুল শেখ, আয়েতুল্লা খোমেনী।
৯ নং ওয়ার্ড থেকে আব্দুল গফ্ফার তরফদার, সমসের আলম, খায়রুল সরদার, ইনামুল হক, শফিকুল ইসলাম ও মিজানুর রহমান। মোট প্রাথী ৫৫ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here