স্বামীকে ফিরে পাওয়ার জন্য স্ত্রীর সংবাদ সম্মেলন

0
54

হেলাল উদ্দীন, পাটকেলঘাটা
পাটকেলঘাটায় স্বামীকে ফিরে পাওয়ার দাবীতে সংবাদ সম্মেলন করেছে তানিয়া ইয়াসমিন সুইটি নামের এক গৃহবধু। সোমবার বেলা ৩টায় পাটকেলঘাটা রিপোর্টার্স কাবে উপস্থিত হয়ে তালার তেতুলিয়া গ্রামের আব্দুল আজিজ গাজীর কন্যা ১ সন্তানের জননী তানিয়া ইয়াসমিন সুইটি (২৪) লিখিত বক্তব্যে বলেন, আমার স্বামী তালার দেওয়ানীপাড়া গ্রামের মৃত গনি মাহমুদের ছোট পুত্র ইলেকট্রিক মিন্ত্রি আব্দুল সালাম (৩০) সাথে গত ১৮ জুন ২০১৭ সালে নোটারী পাবলিকের মাধ্যমে বিবাহ হয়।
দীর্ঘ ৪ বছরের সাংসারিক জীবনে আফিয়া আঞ্জুমান নামে (৩) বছরের একটি ফুটফুটে কন্যা সন্তান আছে। আমাকে বিয়ে করার আগে আমার স্বামী সালাম তারই আপন মামাতো বোনকে বিয়ে করে ১ বছর ঘর সংসার করে। যেটা আমি পরে জানতে পারি। তার পরেও আমাদের সংসার সুখে শাস্তিতে চলছিলো। কিন্তু গত ১৫ মার্চ আমার স্বামী বাড়ী থেকে খুলনায় ইলেকট্রিকের কাজে যাচ্ছি বলে বের হয়।
কিন্তু ২দিন অতিবাহিত হয়ে গেলেও আমার সাথে কোন যোগাযোগ না হওয়ায় স্বামীর ব্যবহৃত ০১৯১০২৪১৬৮২, ০১৩০৮০৪৭০০০ নাম্বারে এ ফোন দিলে বন্ধ পাই। বিভিন্ন জায়গায় খোঁজ খবর নিয়ে কোন সন্ধান না পেয়ে ১৭ মার্চ তালা থানায় হাজির হয়ে একটি অভিযোগ দায়ের করি। পরে জানতে পারি আমার স্বামী চুকনগর পাতরা গ্রামের ভ্যান চালক মনিরুল ইসলামের কন্যা বৃষ্টি (১৬) কে নিয়ে পালিয়ে আতœগোপনে আছে।
এমন অবস্থা আমি আমার স্বামীকে কোথাও কোন ভাবে খোঁজাখুজি করে না পেয়ে সাংবাদিক ভাই আপনাদের দ্বারস্থ হয়েছি। আপনাদের সহযোগীতায় আমি আমার স্বামীর সন্ধান পেতে পারি। এ ছাড়া ১ সপ্তাহ হয়ে গেলো শিশু কন্য আফিয়া তার আব্বুকে না দেখতে পেয়ে সব সময় কেঁদে চলেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here