জালিয়াতির অভিযোগে বাঘারপাড়ার প্রথমা ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

0
63

বাঘারপাড়া প্রতিনিধি
লাইসেন্স জালিায়াতির অভিযোগে যশোরের বাঘারপাড়ার প্রথমা ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা করেছেন যশোর সিভিল অফিস। জেলা সিভিল সার্জন ডা. শেখ আবু শাহিন এ অভিযান পরিচালনা করেন। সোমবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশে অবস্থিত এ প্রতিষ্ঠানকে সিলগালা করা হয়।
অভিযান সূত্রে জানা যায়, প্রথমা ডায়াগনস্টিক সেন্টারে যে রেজিষ্ট্রেশান নম্বর (এইসএসএম-৭০৫৪৬) ব্যাবহৃত হয়েছে তা ভ’য়া। এই নম্বরে কোন প্রতিষ্ঠান নিবন্ধিত হয়নি। এ সময় আরও উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা জান্নাত, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শরিফুল ইসলাম, থানার এসআই কাইয়ুম মুন্সী, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার রেহেনেওয়াজ, প্রশাসনিক কর্মকর্তা আরিফুজ্জামান প্রমুখ।
এ বিষয়ে কথা হয় ডায়গনস্টিক পরিচালক রবিউল ইসলামের সাথে। তিনি বলেন, রেজিষ্ট্রেশনের বিষয়ে আমি কিছুই জানি না। বাঘারপাড়া খাজাবাবা কিনিকের পরিচালক নূর হাসান লাল্টু ভাইয়ের পরামর্শে ও সহযোগিতায় এ ভুয়া রেজিষ্টেশান সম্পন্ন হয়েছে।
যশোর জেলা সিভিল সার্জন ডা. শেখ আবু শাহিন সাংবাদিকদের জানিয়েছেন, পরবর্তি নির্দেশনা না দেওয়া পর্যন্ত প্রতিষ্ঠানটি সিলড করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here