৫টি স্বর্ণের বারসহ চোরাকারবারী আটক

0
42

মহেশপুর প্রতিনিধি
ঝিনাইদহের মহেশপুরের খোসালপুর সীমান্ত থেকে ৫টি স্বর্ণের বারসহ আব্দুল মান্নান (৫৪) নামে ১ স্বর্ণ চোরাকারবারীকে আটক করেছে মহেশপুর ৫৮ বিজিবি। সে মহেশপুর উপজেলার শ্যামকুড় গ্রামের ইউনুস আলী মন্ডলের ছেলে।
মঙ্গলবার বিকাল ৪টা ৪ মিনিটে সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান স্বারিত এক প্রেস ব্রিফিংয়ে মহেশপুর ৫৮ বিজিবি জানান, ১৬ মার্চ ১১ টার দিকে মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধিনস্ত খোসালপুর বিওপির বিশেষ টহল দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, মহেশপুর থানাধীন পশ্চিম শ্যামকুড় গ্রামের নলবিলপাড়া ব্রীজের উপর স্বর্ণ চোরাচালানের জন্য কিছু স্বর্ণ চোরাকারবারী উক্ত স্থানে অবস্থান করছে।
উক্ত সংবাদের ভিতিত্তে আনুমানিক ১১টা ৪৫মিনিটে খোসালপুর বিওপির ০৫ সদস্য বিশিষ্ট বিশেষ টহল দল নায়েব সুবেদার লুৎফর রহমান এর নেতৃত্বে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার পশ্চিম শ্যামকুড় গ্রামের নলবিলপাড়া ব্রীজের উপর চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে স্বর্ন চোরাকারবারী ৫টি বিদেশী স্বর্ণের বার যার ওজন ৫৮৩.২০ গ্রাম, বাংলাদেশী নগদ ৩৪,২৯৮/- টাকা এবং ১টি মোবাইলসহ আটক করা হয় যার আনুমানিক মূল্য ৩৪,৮৫,২৯৮/- টাকা। আটককৃত আসামীকে ৫টি স্বর্ণের বার, নগদ টাকা এবং ১টি মোবাইলসহ ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় মামলা দায়ের এবং সোপর্দ করার কাযর্ক্রম প্রক্রিয়াধীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here