লোহাগড়ায় প্রেমের বিয়েকে কেন্দ্র করে হামলায় অন্ত:স্বত্তা মহিলাসহ আহত ৩

0
22

লোহাগড়া প্রতিনিধি
নড়াইলের লোহাগড়ায় প্রেমের বিয়েকে কেন্দ্র করে হামলা চালিয়ে অন্ত:স্বত্তা মহিলাসহ ৩ জনকে আহত করেছে প্রতিপক্ষরা। আহতদের লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
জানা গেছে.উপজেলার চাচই-ধানাইড় গ্রামের আজমল শেখের ছেলে তুষারের সাথে প্রেমের সম্পর্কের জের ধরে আদালতের মাধ্যমে একই প্রতিবেশী শহিদুর সরদারের মেয়ে মহুয়া খানমের বিয়ে হয়। বিয়ের পর থেকে মেয়ে পক্ষের লোকজনদের সাথে ছেলে পক্ষের বিরোধের সৃষ্টি হয়।
ছেলের ভাই সজিব শেখ জানান, আমার ভাই তুষার শেখের সাথে গত ১৫ দিন পুর্বে প্রতিবেশী শাহিদুর সরদারের মেয়ে মহুয়া খানমের প্রেমের সম্পর্কের জের ধরে আদালতের মাধ্যমে বিবাহ হয়।
গত রোববার বিকালে মেয়ের পিতা প্রতিবেশী শহিদুর সরদারের সমর্থিত বাকেরের নেতৃত্বে ১০/১২ জন দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে আমাদের বাড়িতে ঢুকে তুষারের বিবাহিত স্ত্রীকে জোর করে ধরে নেওয়ার চেষ্টা করে। আমাদের বাড়ির পুরুষরা বাড়িতে না থাকায় মহিলারা বাধাঁ দেয়।
এসময় দূর্বৃত্তরা হামলা চালিয়ে মুন্নী খানম(২৫),অন্তর্স্বত্বা রুপালী খানম(১৯) ও অন্তর্স্বতা¡ ববিতা খানমকে পিটিয়ে মারাত্বক আহত করে এবং আমাদের বাড়ি ঘর ভাংচর করে তুষারের স্ত্রীকে জোর করে ধরে নিয়ে যায়।
আহতের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে তাদের দ্রুত লোহাগড়া হাসপাতালে ভর্তি করে।
লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যাবস্থা নিব ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here