নড়াইলে মাশরাফীর আয়োজনে দিবারাত্রি ৪দলীয় ফ্রানচাইজ ভলিবল প্রতিযোগিতা শুরু

0
39

 

নড়াইল প্রতিনিধি

জাতীয় ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদসস্য মাশরাফী বিন মোর্ত্তজার  নড়াইলে শুরু হয়েছে দিবারাত্রি ৪দলীয় ফ্রানচাইজ ভলিবল প্রতিযোগিতা। মাশরাফীর হাতে গড়া সেবামূলক প্রতিষ্ঠান নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।

শুক্রবার (১২মার্চ) বিকেলে নড়াইল সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠে একগুচ্ছ বেলুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায় (পিপিএমবার)।  এসময় ঢাকা থেকে ভার্চুয়ালে যুক্ত হন  জাতীয় ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদসস্য মাশরাফী বিন মোর্ত্তজা।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ও টুর্ণামেন্ট কমিটির আহবায়ক মাশরাফী বিন মোর্ত্তজার পিতা গোলাম মোর্তজা স্বপনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দীন খান নিলু, নড়াইল পৌর মেয়র আনজুমান আরা, নড়াইল আব্দুল হাই সিটি কলেজের অধ্যক্ষ মোঃ মনিরুজœজামান মল্লিক, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, পৌর কাউন্সিলর কাজী জহিরুল হক প্রমুখ।

ভার্চুয়ালে যুক্ত হয়ে মাশরাফী  বিন মোর্ত্তজা বক্তব্যে বলেন, নড়াইল জেলাকে ক্রীড়াঙ্গণের পীঠস্থান হিসেবে গড়ে তুলতে চাই। এ জন্য যুব সমাজকে এগিয়ে আসতে হবে। নড়াইল হবে মাদক, সন্ত্রাস, ইভটিজিংমুক্ত জেলা। জেলার প্রতিটি যুব সমাজকে খেলাধূলায় মনোনিবেশ করতে হবে। কিন এবং মডেল নড়াইল গড়ে তুলতে তিনি সকল মহলের সহযোগিতা কামনা করেন। ভিলেজ পলিট্রিক্স এবং নোংরা রাজনীতি ছেড়ে সকলকে সোজা পথে আসার আহবান জানান।

পধান অতিথির বক্তব্যে নড়াইল পুলিশ সুপার প্রবীর কুমার রায় বলেন, ১০০ জন রাষ্ট্রদূত একটি দেশের জন্য যতটুকু না সুমান বয়ে আনতে পারেন, তার চেয়ে বেশি পারেন একজন সফল ক্রীড়াবিদ। তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি শরীরকে সুস্থ্য রাখতে এবং যুব সমাজকে মাদক, সন্ত্রাস, ইভটিজিং থেকে দূরে রাখতে খেলাধূলা আয়োজনের কোন বিকল্প নেই।

দিবারাত্রির ফ্রানচাইজ এই প্রতিযোগিতায় চারটি দল অংশ নিচ্ছে। দলগুলো হলোঃ- নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন, সদর উপজেলা, লোহাগড়া উপজেলা এবং কালিয়া উপজেলা।

শনিবার (১৩ মার্চ) সন্ধ্যায় ফাইনাল খেলার মধ্যদিয়ে প্রতিযোগিতার সমাপ্তি ঘটবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here