চৌগাছা বাজার ব্যাবসায়ি সমিতিরি পুনরায় সভাপতি এস এম শফিকুর রহমান শফি ও সম্পাদক হাজি ইবাদৎ হোসেন

0
50

 

 

শ্যামল দত্ত(যশোর) চৌগাছা ঃ

 

যশোরের চৌগাছা বাজার ব্যাবসায়ি সমিতিরি ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে চার সদস্যের নাম ঘোষনা করা হয়। নির্বাচনে সভাপতি হিসেবে এসএম শফিকুর রহমান শফি, হাজি ইবাদৎ হোসেন সাধারন সম্পাদক,জেষ্ঠ্য সহ-সভাপতি মতিয়ার রহমান এবং যুগ্ম-সাধারন সম্পাদক হিসেবে আজিজুর রহমান এ্যাডমিরাল জয়লাভ করেছেন।

বৃহস্পতিবার নাটোরের লালপুর গ্রীনভ্যালি পিকনিক স্পটে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। পিকনিক স্পটে নির্বাচন কেনো জানতে চাইলে নব নির্বাচীত সাধারন সম্পাদক ও যুগ্ম-সাধারন সম্পাদক জানান, কমিটির সাধারন সভার আয়োজন করলে সকলে আসেনা। কিন্তু পিকনিক ঘোষনা করলে প্রচুর সদস্যকে পাওয়া যায়। তাই এই পিকনিকের আয়োজন করে সেখানেই সাধারন সভা ও নির্বাচন করে থাকি।

১৯৯০ সালে গঠিত হয় চৌগাছা বাজার ব্যবসায়ি সমিতি। সেসময় সভাপতি ছিলেন এনায়েত আলী এবং সাধারন সম্পাদক ছিলেনহাজি লিয়াকত আলী। ১৯৯৬ সালে সভাপতি ও সাধারন সম্পাদ হিসেবে দায়িত্ব গ্রহন করেন রবিউল ইসলাম ও হাজি মোঃ ইবাদৎ হোসেন। ২০০২ সালে সেলিম রেজা আওলিয়ার সভাপতি ও হাজি ইবাদৎ সাধারন সম্পাদক হয়েছিলেন। ২০০৮ সালে এসএম শফিকুর রহমান শফি সভাপতি এবং হাজি ইবাদৎ হোসেন পুনরায় সাধারন সম্পাদক হন। ২০১৪ সালে তারাই আবারো নির্বাচীত হয়েছিলেন। বর্তমানে এই কমিটির সক্রিয় সদস্য সংখ্যা ৩০০ জন হলেও মোট সদস্য ৬৪২ জন জানিয়েছেন নব নির্বাচীত সাধারন সম্পাদক হাজি ইবাদৎ হোসেন। তিনি বলেন অচিরেই পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here