আশাশুনির নবাগত ইউএনও’র সাথে বিভিন্ন সংগঠনের মতবিনিময়

0
26

এম এম নুর আলম, আশাশুনি

আশাশুনির নবাগত উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইন খাঁন এর সাথে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সৌজন্য সাক্ষাত ও তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার ও বুধবার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপস্থিত হয়ে বিভিন্ন সংগঠনের নেতাকর্মীবৃন্দ নবাগত উপজেলা নির্বাহী অফিসার এর সাথে সৌজন্য সাক্ষাত করেন এবং তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন: বৃহস্পতিবার বেলা ১২টায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের পক্ষ থেকে নবাগত উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইন খাঁন এর সাথে সৌজন্য সাক্ষাত ও তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়েছে। সৌজন্য সাক্ষাত ও ফুলেল শুভেচ্ছা প্রদানকালে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নীলকন্ঠ সোম, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শম্ভুজিত মন্ডল, আওয়ামী লীগ নেতা অবসারপ্রাপ্ত অধ্যক্ষ রুহুল আমিন, অসারপ্রাপ্ত প্রধান শিক্ষক বুদ্ধদেব সরকার, মোল্যা রফিকুুল ইসলাম, উপজেলা শ্রমিকলীগের সভাপতি ঢালী শামছুল আলম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এসএম সাহেব আলী, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রনজিত কুমার বৈদ্য, আওয়ামী লীগ নেতা মাহাবুবুল হক ডাবলু, দীপঙ্কর কুমার বাছাড় (দীপু), ইউপি সদস্য আব্দুল গাফফার, আ.লীগ নেতা আব্দুল গফফার, মনজুরুল ইসলাম, জবেদ আলী, সিরাজুল ইসলাম, সাজ্জাদ হোসেনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি: বৃহস্পতিবার দুপুরে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে নবাগত উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইন খাঁন এর সাথে সৌজন্য সাক্ষাত ও তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়েছে। সৌজন্য সাক্ষাত ও ফুলেল শুভেচ্ছা প্রদানকালে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি নীলকন্ঠ সোম, অসারপ্রাপ্ত প্রধান শিক্ষক বুদ্ধদেব সরকার, বর্তমান সভাপতি ও প্রধান শিক্ষক এসএম মোস্তাফিজুর রহমান, দপ্তর সম্পাদক অমল কৃষ্ণ সরকারসহ শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা পূজা উদযাপন পরিষদ: বুধবার সকালে উপজেলা পূজা উদযাপন পরিষদ এর পক্ষ থেকে নবাগত উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইন খাঁন এর সাথে সৌজন্য সাক্ষাত ও তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়েছে। সৌজন্য সাক্ষাত ও ফুলেল শুভেচ্ছা প্রদানকালে উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নীলকন্ঠ সোম, সাধারণ সম্পাদক রনজিত কুমার বৈদ্য, কাদাকাটি ইউপি চেয়ারম্যান দিপংকর কুমার সরকার দ্বীপ, উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি সমীরন কুমার বিশ্বাস ও গোষ্ঠ বিহারী সরকার, সাংগঠনিক সম্পাদক হিরুলাল বিশ্বাস, নির্বাহী সদস্য দীপঙ্কর কুমার বাছাড় (দিপু), কুল্যা ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি পরিমল কুমার দাশ, বড়দল পূজা উদযাপন পরিষদের সভাপতি সুরঞ্জন কুমার ঢালী, খাজরা ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক মনিন্দ্রনাথ মন্ডলসহ উপজেলা ও ইউনিয়ন পূজা উদ্যাপন পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ: বুধবার সকালে উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ এর পক্ষ থেকে নবাগত উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইন খাঁন এর সাথে সৌজন্য সাক্ষাত ও তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়েছে। সৌজন্য সাক্ষাত ও ফুলেল শুভেচ্ছা প্রদানকালে সহকারী কমিশনার (ভূমি) শাহীন সুলতানা, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সুবোধ কুমার চক্রবর্তী, সহ-সভাপতি জগদীশ চন্দ্র সানা, পিউস হালদার ও মনীন্দ্রনাথ ঢালী, কাদাকাটি ইউনিয়ন সাধারণ সম্পাদক অমৃত কুমার সানা, যুব ঐক্য পরিষদের আহবায়ক আশীষ কুমার মন্ডল, সদস্য সচিব নির্মহন মন্ডল, বড়দল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবু রায়হান সুমনসহ উপজেলা ও ইউনিয়ন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পৃথক পৃথক সংগঠনের সাথে সৌজন্য সাক্ষাতকালে নবাগত উপজেলা নির্বাহী অফিসার বলেন, উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দের সম্মিলিত প্রচেষ্টাই কেবল উপজেলার সার্বিক উন্নয়ন সম্ভব। এসময় তিনি সবাই মিলেমিশে কাজ করার মাধ্যমে আশাশুনি উপজেলার সার্বিক উন্নয়ন করার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here