শার্শায় সাংবাদিকদের সাথে নবগত নির্বাহী অফিসারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
20

 

বাগআঁচড়া প্রতিনিধি॥ যশোরের শার্শা উপজেলায় সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মীর আলিফ রেজার সাথে উপজেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বুধবার (১০ মার্চ) সকালে ১১টার সময় উপজেলা পরিষদ সভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

শার্শা উপজেলা সহকারী ভূমি কমিশনার রাসনা শারমিন মিথি’র সভাপতিত্বে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মীর আলিফ রেজা, বিশেষ অথিতি হিসাবে উপস্থিত উপজেলা সহকারী প্রোগ্রামার অফিসার আহসান হাবিব। প্রধান অথিতির বক্তব্যে নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মীর আলিফ রেজা বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। সমাজের নানা অনিয়ম ও বিধি বহির্ভূত কর্মকান্ড সহ আইন-শৃঙ্খলার বিষয়টিও দেখভাল করতে হয়। সুষ্ঠভাবে দায়িত্ব পালনের স্বার্থে আপনাদের সহযোগিতা প্রয়োজন। তিনি আরও বলেন, আমি জনগণের সেবক। জনগণের সেবা করতে চাই। আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করি।

সেইসাথে উপজেলার প্রভূত উন্নয়ন অগ্রগতি ও আইন শৃঙ্খলা রক্ষায় কর্মরত সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। সাংবাদিকগণ উন্নয়নমূলক সম্ভবনাময়ী সকল কাজে প্রশাসনকে অতীতের ন্যায় সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করেন। সাংবাদিকরা তাদের বক্তব্যে শার্শা উপজেলার বিভিন্ন সমস্যা, করণীয় ও সম্ভাবনার বিষয় তুলে ধরেন এবং সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here