যশোরের বাঘারপাড়ায় ধর্ষণ মামলার প্রধান আসামি পুলিশের খাঁচায়

0
11

 

বিশেষ প্রতিনিধি

বাঘারপাড়ায় ষষ্ঠ শ্রেণির ছাত্রী ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলার মূল আসামি রিয়াজসহ তার দুই সহযোগিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে মামলা দায়েরের কয়েক ঘণ্টার মধ্যে তাদের বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়।

বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দীন জানান, মামলার মূল আসামি বাঘারপাড়ার বাসুয়াড়ি ইউনিয়নের জামালপুর গ্রামের ইসলাম সরদারের ছেলে রিয়াজ হোসেনকে (২৭) তার বাড়ি গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তিতে দুই সহযোগী বাঘারপাড়া উপজেলার হাবুল্যা গ্রামের আবু হোসেনের ছেলে শাকিল আহমেদকে (১৮) তার এলাকা থেকে ও যশোর সদরের বালিয়াডাঙ্গা গ্রামের শহিদুল ইসলামের ছেলে মিলন হোসেনকে (৩০) ঝুমঝুমপুর বিসিক এলাকা থেকে গ্রেফতার করা হয়।

তিনি জানান, রিয়াজ নিজের নাম পরিচয় গোপন রেখে শুভ নাম ব্যবহার করে ওই স্কুলছাত্রীর সাথে সখ্য গড়ে তোলে। নাম বিভ্রান্তির কারণে আসামিকে ধরতে কিছুটা সমস্যায় পড়তে হয়। আইনি প্রক্রিয়া শেষে আসামিদের আদালতে পাঠানো হবে। এর আগে সোমবার রাতে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে বাঘারপাড়া থানায় এ সংক্রান্ত একটি মামলা দায়ের করেন। গত ৭ মার্চ সন্ধ্যায় ওই ছাত্রীকে প্রলোভন দেখিয়ে বাঘারপাড়ার হাবুল্যা এলাকার একটি বাঁশবাগানে নিয়ে ধর্ষণ করা হয় বলে মামলায় উল্লেখ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here