পাটকেলঘাটায় ছোট ভাইয়ের খুনি বড় ভাইয়ের আত্মহত্যা

0
24

 

পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধি:

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পাটকেলঘাটায় ছোট ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় একদিন পর অভিযুক্ত বড় ভাই শাহজাহান মল্লিকের (৪০) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। চাঞ্চল্যকর এই ঘটনার পর থেকে এলাকায় তোলপাড় চলছে। মঙ্গলবার সকালে কলারোয়া উপজেলার জয়নগর ইউনিয়নের খোরদো বাটরা গ্রামের একটি বাগানের আমগাছ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে । নিহত শাহজাহান মল্লিক তালা উপজেলার পাটকেলঘাটা থানার জগদানন্দকাটি গ্রামের মজিদ মল্লিকের ছেলে।

জানা গেছে, এই ঘটনার আগে গত রোববার রাত ৯টার দিকে পাটকেলঘাটার জগদানন্দকাটি গ্রামে বড়ভাই শাহজাহান মল্লিকের ধারালো অস্ত্রের আঘাতে খুন হন ছোট ভাই মোনতাজ মল্লিক (৩৫)।

কলারোয়া থানার ওসি খায়রুল কবীর জানান, “রোববার রাতে ছোটভাই মোন্তাজ মল্লিককে কুপিয়ে হত্যার পর থেকে বড় ভাই শাহজাহান পলাতক ছিলেন। এর একদিন পর মঙ্গলবার সকালে কলারোয়া উপজেলার জয়নগর ইউনিয়নের খোরদো বাটরা গ্রামের একটি বাগানের আমগাছে তার ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ নিহত শাহজাহান মল্লিকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ”

খোরদো পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ তৌফিক টিপু জানান, পরেশ রায় চৌধুরীর আমবাগান থেকে গলায় ওড়না জড়িয়ে সম্ভবত আত্মহত্যা করে শাহজাহান মল্লিক। তার পরনে নীল রং এর জিন্টস এর প্যান্ট ছিল। গায়ে ছিল ফুল হাতা জামা। তার পকেটে থাকা মানি ব্যাগ থেকে পাওয়া ভোটার আইডি কার্ডের মাধ্যমে তাকে সনাক্ত করা হয়। সে তার ছোট ভাই মোন্তাজ মল্লিক হত্যা মামলার আসামী। তবে তার শরীরে কোন আঘাতের চিহ্ন নেই।

পাটকেলঘাটা থানার ওসি কাজী ওয়াহিদ মুর্শেদ বলেছেন, রোববার রাতে ছোট ভাই মোন্তাজ মল্লিক মোটর সাইকেলে বাড়ি ফিরছিলেন। এ সময় বড় ভাই শাহজাহান মল্লিক কয়েকজনকে সঙ্গে নিয়ে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় শাহজাহানকে প্রধান আসামী করে থানায় মামলা দায়ের করেন ছোট ভাইয়ের স্ত্রী মারুফা আক্তার পিয়া। এরপর ে থকে পুলিশ তাকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে খোঁজাখুজি অব্যাহত রেখেছিল। এরই মধ্যে মঙ্গলবার সকালে ছোট ভাইয়ের হত্যাকারী শাহজাহান গলায় ফাস দিয়ে আত্মহত্যার খবর আসে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here