মনিরামপুরে পৌর মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ

0
8

 

জি, এম ফারুক আলম, মনিরামপুর॥ মনিরামপুর পৌরসভার নব-র্নিবাচিত মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলরগণ শপথ গ্রহণ করেছেন। শনিবার (২৭ফেব্রুয়ারী) দুপুরে খুলনা বিভাগীয় কমিশনারের সম্মেলন কে স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার সৈয়দ রবিউল আলমের পরিচালনায় খুলনা বিভাগীয় কমিশনার মোঃ ইসমাইল হোসেন এ শপথ বাক্য পাঠ করান। শপথ গ্রহণের বিষয়টি নিশ্চিত করেন, স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার সৈয়দ রবিউল আলম।

শপথ গ্রহণকারিরা হলেন, মনিরামপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্য কাজী মাহমুদুল হাসান। সাধারণ কাউন্সিলর মোঃ কামরুজ্জামান কামরুল, মোহাম্মদ আজিম, মোঃ আদম আলী, মোঃ আসাদুজ্জামান মোড়ল, মোঃ বাবুল রহমান, সুমন কুমার দাস, বাবুলাল চৌধুরী, আব্দুল কুদ্দুস, মোঃ আইয়ুব পাটওয়ারী। সংরক্ষিত নারী কাউন্সিলর অনিমা মিত্র, মোছাঃ অফেলা খাতুন এবং গীতা রানী কুন্ডু। শপথ শেষে পৌরসভার নিবার্চিত মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলরদের সততা, নিষ্ঠা ও সরকারের নির্দেশনা মোতাবেক কল্যাণকর পৌরসভা গড়ে তোলার আহবান জানান বিভাগীয় কমিশনার।

এ সময়ে নব-নির্বাচিতরা সরকারের উন্নয়ন ও সমৃদ্ধিশালী দেশ গড়ে তোলার সকল পরিকল্পনা ও কর্মসূচি সুষ্ঠুভাবে পালন এবং জনগণের অংশ গ্রহণে ুধা-দারিদ্র, মাদক ও অনিয়ম-দুর্নীতিমুক্ত পৌরসভা গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here