২৮শে ফেব্রুয়ারী মহেশপুর পৌরসভার নির্বাচন পোষ্টারে পোষ্টারে ছেয়ে গেছে, শেষ মুহুর্তে জমে উঠেছে নির্বাচন

0
17

 

মহেশপুর প্রতিনিধি॥ ঝিনাইদহের মহেশপুর পৌরসভার নির্বাচন শেষ মুহুর্তে জমে উঠেছে পোষ্টারে পোষ্টারে ছেয়ে গেছে এলাকা। চায়ের দোকানে চলছে জল্পনা-কল্পনা। ২৮শে ফেব্রুয়ারী নির্বাচনে কে হচ্ছেন নগর পিতা।

নির্বাচন অফিস সূত্রে প্রকাশ, এ পৌরসভায় ৪জন মেয়রপ্রার্থী, ৪০জন সাধারন কাউন্সিলর ও ১২জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীরা মাঠে-ময়দানে ভোটারদের কাছে ভোট প্রার্থনা অব্যাহত রেখেছেন। শান্তিপূর্ণভাবে ভোট হবে বলে সাধারন ভোটাররা আশাবাদী। মঙ্গলবার বিকালে উপজেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে জেলা প্রশাসকের উপস্থিতিতে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা সে আশাবাদ ব্যক্ত করেন। বুধবার এ রিপোর্ট লেখা পর্যন্ত মহেশপুরের নির্বাচনি পরিবেশ শান্তিপূর্ণ ছিল।

আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আব্দুর রশিদ খাঁন বলেন, তিনি গত ৫ বছর এ পৌরসভায় ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন। সাধারন ভোটাররা আধুনিক পৌরসভার রুপকল্পে তাকে নির্বাচিত করবে বলে আশাবাদি। তার পক্ষ থেকে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার জন্য সব ধরনের সহযোগিতা করবেন।

বিএনপি মনোনীত মেয়র প্রার্থী এ্যাড. আমিরুল ইসলাম খাঁন চুন্নু শান্তিপূর্ণ পরিবেশ ও নিরপেক্ষতা বজায় রাখার জন্য নির্বাচন কমিশনারের কাছে আহবান জানিয়েছেন।

ইসলামী ঐক্য আনন্দোলনের প্রার্থী তাহাবুর রহমান ও স্বতন্ত্র প্রার্থী গোলাম মোস্তফা কিরন উভয়ই এই নির্বাচনের সাথে সংশ্লিষ্ট সকল কর্মকর্তা ও নির্বাচন কমিশনারের কাছে সকলের প্রতি সমান সুযোগ সহ নিরপেক্ষতা বজায় রাখার আহবান জানিয়েছেন। মঙ্গলবার বিকালে অনুষ্ঠিত আচরনবিধি ও আইন শৃঙ্খলা বিষয়ক সভায় প্রার্থীরা এ বক্তব্য রাখেন।

উল্লেখ্য, দেশের প্রাচীনতম এ পৌরসভা নির্বাচনে জন্য নির্বাচন কমিশন ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন। ইভিএম পদ্ধতিতে ভোট হওয়ার কারনে নির্বাচনের আগের দিন ড্যামি ভোট গ্রহনের জন্য প্রচারনা চালানো হচ্ছে। এ পৌরসভায় ভোটার সংখ্যা ২২হাজার ৪৫০জন। এরমধ্যে পুরুষ ভোটার ১১১০২জন, মহিলা ভোটার ১১৩৪৮জন। কেন্দ্র ১১টি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here