সদরের সীতারামপুর থেকে স্কুল শিক্ষার্থীকে অপহরণ

0
84

বিশেষ প্রতিনিধি : যশোর সদর উপজেলার সীতারামপুর বাগানপাড়া থেকে স্কুল পড়–য়া শিক্ষার্থী শারমিনা (১৫)কে চিহ্নিত দূবৃর্ত্তরা অপহরণ করে নিয়ে যাওয়ার অভিযোগে কোতয়ালি মডেল থানায় ৫ আসামীর নাম উল্লেখ এজাহার দায়ের করা হয়েছে। পুলিশ অভিযোগ পেয়ে খতিয়ে দেখছে। আসামীরা হচ্ছে, সদর উপজেলার সীতারামপুর বাগানপাড়ার আব্দুল মালেকের ছেলে জুয়েল, আব্দুল মালেক, গণি মোল্যার ছেলে আল আমিন, মাহফুজ হোসেন ও বাবুসহ অজ্ঞাতনামা ২/৩জন।
সীতারামপুর বাগান পাড়ার নুর মোহাম্মদ সরদারের ছেলে সোলায়মান সরদার সোমবার কোতয়ালি মডেল থানায় উক্ত আসামীদের নাম উল্লেখ করে দায়েরকৃত এজাহারে বলেছেন, তার মেয়ে শারমিনা রামনগর নামেজ সরদার মাধ্যমিক বিদ্যালয়ে ৯ম শ্রেনীতে লেখাপড়া করে। শারমিনা স্কুলে আসা যাওয়ার সময় জুয়েল উত্যক্তসহ প্রেমের প্রস্তাব দেয়। প্রস্তাবে রাজী না হওয়ায় বিয়ের প্রস্তাব দেয়। এক পর্যায় বিভিন্নভাবে প্রলোভন দেখাতে থাকে।
গত ১৪ জুন রোববার শারমিনা তার মামা রাজুর বাড়ির হতে নিজের বাড়িতে ফেরার সময় সন্ধ্যা ৭ টায় বাড়ির কাছে পৌছালে উক্ত আসামীরা একটি অজ্ঞাতনামা নাম্বারের প্রাইভেট কারে শারমিনাকে ফুসলিয়ে হামিদপুরের দিকে নিয়ে যায়। শারমিনার মাতা পারভীন বেগম খবর পেয়ে জুয়েলের পিতা আব্দুল মালেকের কাছে গিয়ে বিষয়টি জানায়। শারমিনাকে ফেরত চাই। তারা কোন কর্ণপাত করেনি। বিধায় থানায় অভিযোগ দায়ের করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here