শালিখায় এক অধ্যক্ষের নামে সংবাদ পরিবেশন করানোর অভিযোগ

0
49

শালিখা প্রতিনিধি : মাগুরার শালিখা আইডিয়াল টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ প্রদীপ কুমার বিশ্বাসের নামে কতিপয় প্রভাবশালী কুচক্রী মহল মিলে মিথ্যা ভিত্তিহীন সংবাদ পরিবেশন করে চলেছে এমন অভিযোগ এনে (১৪ জুন রবিবার) বিকালে অধ্যক্ষ প্রদীপ কুমার বিশ্বাস শালিখা উপজেলা প্রেসক্লাবে একটি লিখিত অভিযোগ করে তিনি উল্লেখ করেন শালিখা উপজেলার ৬ নং বুনাগাতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বক্তিয়ার উদ্দিন লস্কর ও স্থানীয় প্রভাবশালী রিপন কুমার বিশ্বাস, ইতার আলী শিকদার, বাবলু মেম্বর ও তুষার মজুমদার এর নেতৃত্বে আমাকে এহোপ্রতিপন্ন করার জন্য কলেজ এলাকার স্থানীয় বাউলিয়া বাজারে কতিপয় সন্ত্রাসী বাহিনী দিয়ে মানববন্ধন করায়।
তিনি সাংবাদিকদের লিখিত অভিযোগে বলেন, শালিখা আইডিয়াল টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের বাংলা বিষয়ের অতিরিক্ত প্রভাষক সুকান্ত মজুমদার কলেজের একটি স্বার্থান্বেসী মহলকে ব্যবহার করে আমাকে কলেজের অধ্যক্ষ পদ থেকে সরিয়ে দিয়ে সে নিজে অধ্যক্ষ হওয়ার জন্য ২০০৫ সালের প্রথম থেকেই নানা তালবাহানা করে আসছে। এমনকি আদালতে আমার নামে বিভিন্ন মিথ্যা ভিত্তিহীন মামলা করে কোন মামলায় সে জিততে পারেনি। সে সরকারি অর্থ বেতন ভাতা পাওয়ার অযোগ্য হয়েছে।
তিনি আরো বলেন কলেজটি এমপিও ভুক্ত হওয়ার পর আমাকে বিভিন্ন সময়ে প্রভাবশালী লোকজন দিয়ে অতিরিক্ত পদে থেকে অধ্যক্ষের নিকট সরকারি বেতন ভাতা দাবী করে। আমি রাজী না হওয়ায় কলেজটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসারের কাছে একটি অভিযোগ করে। যাহা ভিত্তিহীন। উক্ত শিক্ষকের পক্ষে ৬ নং বুনাগাতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বক্তিয়ার উদ্দিন লস্কর জিডিতে উল্লেখ্য ব্যক্তির পক্ষে ১৩/০৬/ ২০২০ তারিখে স্থানীয় বাউলিয়া বাজারে একটি মানববন্ধন করে।
অতিরিক্ত প্রভাষক সুকান্ত মজুমদার মামলা মোকাদ্দমার সময় আমার এক মাত্র পুত্র মেধাবী ছাত্র সৌভিক বিশ্বাস পল্লব ও তার মাকে ০১৬৭১৫৮২৭৫৪ মোবাই নাম্বার থেকে ১৪/০৩/২০০৮ তারিখে তুলে নেওয়ার হুমকী দেয়। এব্যাপারে আমার স্ত্রী মমতা মন্ডল ১৫/০৩/২০০৮ সালে মাগুরা থানায় একটি জিডি করে। জিডি নং ৬৮২। তারিখ ১৫/০৩/২০০৮। সম্প্রতি অতিরিক্ত প্রভাষক সুকান্ত মজুমদার কতিপয় প্রভাবশালী ব্যাক্তি ও সন্ত্রাসী বাহিনী দিয়ে আমাকে নানা ভাবে ভয়ভীতি প্রদর্শনসহ অকথ্য ভাষায় গালিগালাজ করে আসছে। এব্যাপারে উর্ধতন কর্তৃপক্ষসহ প্রশাসনের কাছে আশু হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভুগি অধ্যক্ষ প্রদীপ কুমার বিশ্বাস ও তার পরিবারের লোকজন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here