মণিরামপুরে হুরগাতি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে রেজাউলকে দেখতে চাননা এলাকাবাসি

0
91

মণিরামপুর প্রতিনিধি : মণিরামপুরের হুরগাতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রদান শিক্ষক হিসেবে রেজাউল ইসলামকে মানতে নারাজ স্থানীয় অভিভাবকসহ এলাকাবাসি। অচিরেই রেজাউল ইসলাম বদলি হয়ে ওই বিদ্যালয়ে যোগদান করতে পারেন-এমন প্রচারে স্থানীয়দের মাঝে বিরুপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে। ওই বিদ্যালয়ে বদলির নির্দেশ না দিতে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়সহ সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে লিকিত অভিযোগ দেয়া হয়েছে।
জানাযায়, রেজাউল ইসলাম বর্তমানে উপজেলার বলিয়ানপুর সরকারি প্রথমিক বিদ্যালয়ে কর্মরত আছেন। সম্প্রতি হুরগাতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রায়হান উদ্দীন অন্যত্রে বদলি হলে সেখানে আসতে মরিয়া হয়ে উঠেছেন রেজাউল ইসলাম। সেখানে যোগদানে ব্যাপনস তদ্বিরে নেমেছেন তিনি। এদিকে তার (রেজাউল ইসলাম) হুরগাতি বিদ্যালয়ে যোগদানের খবরে স্থানীয়রা ফুঁসে উঠেছেন।
বিদ্যালয়ের সাবেক সভাপতি আবু বক্কার শেখ জানান, এ বিদ্যালয়ের সহকারি শিক্ষক হিসেবে শিক্ষকতা করাকালে চাকরীকরাকালে রেজাউল ইসলামের বিরুদ্ধে বহু অভিযোগ রয়েছে। তার কাছে শিক্ষার্থীরা প্রাইভেট না পড়লে ফেল করানো, ২০০৮ সালে মডেল টেস্ট চলাকালে তার কাছে প্রাইবেট পড়–য়াদের বলে দেয়া, ২০১৫ সালে তার বিরুদ্ধে একাধিক নাশকতার মামলা,২০০৯ সালে তার ছুড়ে মারা ডাস্টারে এক স্কুল ছাত্রের মৃত্যুর অবিযোগসহ জোর করে প্রাইভেট পড়তে বাধ্য করার অভিযোগ রয়েছে। এ কারনে তাকে এ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দেখতে চাননা এলাকাবাসি।
দায়িত্বরত উপজেলা সহকারি শিক্ষা অফিসার হায়দার আলী বলেন, উর্দ্ধতন কর্তৃপক্ষই এ ব্যাপারে ভাল বলতে পারবেন।
পরে উপজেলা শিক্ষা অফিসার সেহেলী ফেরদৌসের ব্যববহৃত মুঠোফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি বিদায় তার মন্তব্য নেয়া সম্ভব হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here