বেনাপোলে ৯৪ বোতল ফেনসিডিল উদ্ধার : আটক ১

0
77

বেনাপোল প্রতিনিধি : বেনাপোল সীমান্তে ফেনসিডিল বহনকারীর নিকট থেকে ৯৪ বোতল ফেনসিডিল কেড়ে নিয়ে বিজিবির কাছে জমা দিয়েছে সাদিপুর গ্রামের সুলতান আহমেদ বাবুর নেতৃত্বে মাদক বিরোধি সচেতন মহল।
বৃহ্স্পতিবার রাত ৯ টার সময় ভারত থেকে ফেনসিডিল নিয়ে আসার সময় সোহেল নামে এক ফেনসিডিল বহনকারীর নিকট থেকে এ ফেনসিডিল এর চালান উদ্ধার করে বিজিবিকে খবর দিয়ে হস্তান্তর করা হয়। সোহেল বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামের খোকন এর ছেলে।
সোহেল জানায় সাদিপুর গ্রামের রমজান তাকে ফেনসিডিল আনতে ভারত সীমান্তের ওপারে জয়ন্তীপুর গ্রামে পাঠায়। সে জয়ন্তীপুর তার কাটার বেড়ার পাশে যেয়ে ফেনসিডিলের চালানটি নিয়ে আসে। এরপর বিজিবি তাকে ধাওয়া করলে সে একটি বাগানে লুকিয়ে থাকে। এরপর ওই বাগানে সাদিপুর গ্রামের সুলতান আহমেদ বাবুর নেতৃত্বে কামাল, কুদ্দুস, ইয়াসিন তার নিকট থেকে ফেনসিডিলের চালানটি কেড়ে নেয়। এরপর তারা বিজিবিকে ফোন করে ফেনিসিডিল দিয়ে দেয়। এবং আমি একজন বহনকারী এবং গরিব মানুষ তার জন্য আমাকে তারা বিজিবির কাছে হস্তান্তর না করে ছেড়ে দেয়। মালের মালিক কে জানতে চাইলে সে বলে ওই গ্রামের ঘাটমালিক নেদার ছেলে মুরাদ। তবে রমজান তাকে কেন পাঠিয়েছিল প্রশ্নের জবাবে সে জানায় রমজান হচ্ছে ওই ফেনসিডিল এর লাইনম্যান। সে মুরাদের হয়ে কাজ করে।
এ ব্যাপারে সাদিপুর গ্রামের সাবেক মেম্বার সুলতান আহম্মেদ বাবু বলেন, আমি দীর্ঘদিন যাবৎ মাদক বিরোধী কাজ করছি। এর আগেও কয়েকবার আমি মাদক ব্যবসায়িদের ধরে বিজিবির কাছে হস্তান্তর করেছি।
এ ব্যাপারে বেনাপোল চেকপোষ্টে আইসিপি ক্যাম্পের সুবেদার আব্দুল ওহাবের নিকট জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা শিকার করে বলেন বাবু মেম্বার ফোন করে বিজিবির কাছে ৯৪ বোতল ফেনিসিডিল দেয়। বিজিবি সাদিপুর থেকে ফেনসিডিল নিয়ে আসে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here