লোহাগড়ায় দু’পক্ষের সংঘর্ষে নিহত ৩, আহত ১৫

0
74

নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের গন্ডবগ্রামে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে ৩ জন নিহত ও ১৫জন আহত হয়েছে। বুধবার দুপুর দুইটার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
আহতদের স্বজন ও এলাকাবাসী জানান, নড়াইল জেলা পরিষদের সদস্য গন্ডবগ্রামের সুলতানুজ্জামান বিপ্লব গ্রুপের সাথে একই গ্রামের মিরাজ মোল্যা গ্রুপের মধ্যে দির্ঘদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিলো।
বুধবার দুপুরে প্রথম দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এরপরপর বেলা ২টার দিকে দ্বিতীয় দফা সংঘর্ষের ঘটনা ঘটে। বিপ্লব গ্রুপের লোকজন ঢাল, সড়ক সহ দেশীয় অস্ত্রশস্ত্রাদি নিয়ে মিরাজ মোল্যার পক্ষের ওপর হামলা করলে উভয়পক্ষের মধ্যে প্রায় আধাঘন্টাব্যাপী সংঘর্ষ চলে। সংঘর্ষে মোক্তার মোল্যা, হাবিল মোল্যা, রফিক মোল্যা, মিজান মোল্যা, জুয়েল, ইনতাজ, সাইফুল, খবির মোল্যা, ইকরাম মোল্যা, নজরুল মোল্যা, ও সাগর মোল্যা গুরুতর আহত হন। এসময় বিপ্লব গ্রুপেরও কয়েকজন আহত হন।


আহতদেরকে নড়াইল সদর হাসপাতালে আনা হলে মিরাজ মোল্যা গ্রুপের মোক্তার মোল্যা (৫০) ও হাবিল মোল্যাকে (৪৫) মৃত ঘোষনা করেন। নিহত মোক্তার মোল্যার ভাইয়ের ছেলে হাবিল মোল্যা।
এছাড়া আশংকাজনক অবস্থায় রফিক মোল্যাকে (৪০) খুলনা মেডিকেল কলেজ হাপসাতালে নেয়ার পথে ফুলতলা এলাকায় পৌঁছালে তার মৃত্যু হয়।
আহত অন্যান্যরা নড়াইল সদর হাসপাতালসহ বিভিন্ন স্থানে চিকিৎসা নিচ্ছেন।
নিহতের বিষয়টি নিশ্চিত করে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বলেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here