যশোর শিক্ষাবোর্ডে কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে করোনা ভাইরাস আতংক

0
77

বিশেষ প্রতিনিধি : মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড যশোরে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীরা মঙ্গলবার ৯ জুন থেকে করোনা ভাইরাস আতঙ্কে দিনাতিপাত করছে। মঙ্গলবার ৯ জুন যশোর-৪ আসনের এমপি বাবু রনজিত কুমার রায় করোনায় আক্রান্তর খবর ছড়িয়ে পড়লে বোর্ডে কর্মরত চেয়ারম্যান থেকে শুরু করে কর্মরত বেশ কয়েকজন কর্মকর্তা ও কর্মচারীরা করোনা ভাইরাস আক্রান্তে পড়েন।
তার কারণ হিসেবে বোর্ডের নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন কর্মকর্তা ও কর্মচারীরা এ প্রতিবেদককে মোবাইল ফোন করে জানান,গত শনিবার ৬ জুন যশোর-৪ আসনের সংসদ সদস্য বাবু রনজিত কুমার রায়কে বোর্ডের কর্মকর্তা ও কর্মচারীরা বোর্ডে আমন্ত্রন জানান। বোর্ডে এমপি বাবু রনজিত কুমার রায় বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোল্লা আমীর হোসেনসহ বোর্ডে বেশ কয়েকজন কর্মকর্তা ও কর্মচারীদের সাথে বৈঠতে মিলিত হন।
বৈঠকের দু’দিন পর ৮ জুন রনজিত কুমার রায়ের শরীর থেকে নমুনা সংগ্রহ করে যবিপ্রবি’র জেনোম সেন্টারে প্রেরণ করা হলে করোনা পজিটিভ আসে। সংসদ সদস্য বাবু রনজিত কুমার রায়ের সাথে বৈঠকে খুব কাছাকাছি থেকে যারা শুভেচ্ছা ও স্বাগতম জানিয়েছেন। তাদের শরীর থেকে নমুনা পরীক্ষা করলে সংশয় কেটে যাবে।
এমপি’র সাথে বৈঠকে যারা অবস্থান করেছেন তাদেরকে মঙ্গলবার ৯ জুন যশোর বোর্ডে অবস্থান করতে দেখা গেছে। যার ফলে অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা চরম আতংকের মধ্যে পড়েন। অবিলম্বে যশোর বোর্ডে কর্মরত যে সব কর্মকর্তা ও কর্মচারীরা গত ৬ জুন শনিবার যশোর-৪ আসনের সংসদ সদস্য রনজিত কুমার রায়ের সাথে বোর্ডের সভা কক্ষে শুভেচ্ছা বিনিময়সহ তার সংষ্পর্শে গেছেন তাদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে অবিলম্বে পরীক্ষার দাবি জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here