যৌতুক দাবিতে গৃহবধূকে মারপিট ও হত্যা চেষ্টার অভিযোগ : স্বামী সহ চারজনের বিরুদ্ধে মামলা

0
79

বিশেষ প্রতিনিধি : পাকা ঘর নির্মাণ করতে যৌতুক দাবি করে গৃহবধূ মোছা. রজনী বেগমকে মারপিটসহ গলা টিপে হত্যার চেষ্টার অভিযোগে কোতয়ালি মডেল থানায় স্বামী শ্বাশুরী ও দেবরের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আসামীরা হচ্ছে, যশোর সদর উপজেলার তপসীডাঙ্গা গ্রামের মৃত নুর মোহাম্মদ মোড়লের ছেলে আসাদুজ্জামান, শ্বাশুরী মোছা. ছমিরন নেছা, দেবর জহুরুল ইসলাম ও নজরুল ইসলাম।
যশোর সদর উপজেলার চাঁচড়া পশ্চিমপাড়া হাশেম এর বাড়ির ভাড়াটিয়া আজাদ শেখ এর মেয়ে মোছা. রজনী বেগম সোমবার ৮ জুন কোতয়ালি মডেল থানায় দায়েরকৃত এজাহারে বলেছেন, আসাদুজ্জামানের সাথে বিয়ে হওয়ার ৫/৬ মাস পর থেকে স্বামী আসাদুজ্জামান তার ভাই ও মায়ের পরামশ্যে ১লাখ টাকা যৌতুক দাবি করে মারপিট ও নির্যাতন শুরু করে।
ইতিপূর্বে ১০ হাজার টাকা যৌতুক বাবদ টাকা দেওয়া হলেও পুনরায় যৌতুকের টাকার জন্য নির্যাতন শুরু করে। গত ৩১ মে বেলা ২ টায় স্বামী আসাদুজ্জামান তার বাড়ির পাকা ঘর নির্মানের জন্য স্ত্রী রজনী বেগমকে বাপের বাড়ি হতে টাকা এনে দিতে বলে। রজনী বেগম অস্বীকার করলে তাকে মারপিট শুরু করে। এক পর্যায় গলা চেপে হত্যার চেষ্টা চালায়। রজনী বেগমের মাতা মনি বেগমসহ অন্যান্যরা এগিয়ে আসলে তাকে উদ্ধার করে। পরে তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here