মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে একমাস পর থানায় মামলা

0
95

মণিরামপুর প্রতিনিধি : মণিরামপুরে এক মাদ্রাসা ছাত্রীর সাথে প্রেমজ সম্পর্ক স্থাপন করে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ এনে প্রায় এক মাস পর ভিকটিমের মা বাদী হয়ে মণিরামপুর থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় ধর্ষক রানা হোসেন (২০)কে আটকসহ শনিবার ভিকটিম মাদ্রাসা ছাত্রীর ডাক্তারী পরীক্ষার পাশাপাশি আদালতে ২২ ধারায় জবানবন্দি গ্রহণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন মণিরামপুর থানার ওসি (তদন্ত) শিকদার মতিয়ার রহমান।
মামলার এজাহারে দাবী করা হয়, উপজেলার দীঘিরপাড় এলাকার রেজাউল ইসলামের পুত্র রানা হোসেন একই এলাকার মাদ্রাসা ছাত্রীর সাথে প্রেমজ সম্পর্ক গড়ে তোলে। দু’জনের মধ্যে সম্পর্কের জের ধরে গত ১০ মে রানা ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। অভিযোগ রয়েছে, ঘটনার সময় থানায় মামলা দায়ের না করে স্থানীয় একটি চক্র মেয়ের পক্ষে অবস্থান নিয়ে রানা পরিবারের নিকট মোটা অংকের টাকা দাবী করে। পরবর্তীতে স্থানীয়ভাবে উক্ত ঘটনা মিমাংসা না হওয়ায় গত বৃহস্পতিবার ছাত্রীর মা বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা স্থানীয় খেদাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ খায়রুল আলম জানান, আসামী রানাকে আটক করে গত শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণের পাশাপাশি শনিবার ভিকটিমের ডাক্তারী পরীক্ষাসহ আদালতে জবানবন্দি গ্রহণ করা হয়। মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, মেয়ে পরিবারের অভিযোগের ভিত্তিতে থানায় ধর্ষণ মামলা রেকর্ড করা হয়েছে। তবে, তদন্তপূর্বক পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here