মণিরামপুরে আওয়ামী লীগ নেতার মৃত্যু : প্রতিমন্ত্রীর শোর্ক

0
56

মণিরামপুর প্রতিনিধি : মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা ও সাবেক পৌর কাউন্সিলর সাখাওয়াত হোসেন (৭০) আর নেই। মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারণে রোববার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি… রাজেউন)। তিনি উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফরহাদ হোসেনের পিতা। তিনি একাধিকার পৌর ও উপজেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। তার মৃত্যুতে এলজিআরডি মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি শোকসপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
এদিকে আওয়ামী লীগের এ প্রবীণ নেতার মৃত্যুর খবর পেয়ে মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, থানা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র অ্যাড. শহীদ মোঃ ইকবাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, উপজেলা চেয়ারম্যান নাজমা খানম, ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, আওয়ামী লীগ নেতা অ্যাড, বশির আহম্মেদ খান, বাবুল আখতার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদসহ বিভিন্ন রাজনৈতিক দল, বিভিন্ন রাজনৈতিক দলের সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
মরহুমের পারিবারিক সূত্র জানায়, শনিবার বিকেলে মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারণে তিনি অসূস্থ্য হয়ে পড়লে তাকে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে যশোর ২শ’৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করেন। কিন্তু রাতে তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ওই রাতেই তাকে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়।
এদিন আছরবাদ মরহুমের নামাজে জানাযা শেষে নিজ গ্রাম দূর্গাপুরের পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, পুত্র, কন্যাসহ বহু গুনাগ্রাহি রেখে গেছেন।


Warning: A non-numeric value encountered in /home/njybpvbk/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 1009

Warning: Use of undefined constant TDC_PATH_LEGACY - assumed 'TDC_PATH_LEGACY' (this will throw an Error in a future version of PHP) in /home/njybpvbk/public_html/wp-content/plugins/td-composer/td-composer.php on line 109

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here