করোনা ভাইরাস : গত তিনদিনে যশোরে নতুন সনাক্ত নেই

0
68

এম আর রকি : যশোর জেলায় গত তিন দিনে নতুন করে কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়নি। ৩ জুন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাব ও যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে ৩২ টি রিপোর্ট প্রদান করা হয়েছে। প্রদানকৃত রিপোর্টের সব ক’টি নেগেটিভ এসেছে।
এছাড়া, ২ জুন যশোর জেলা থেকে ৭৯ টি নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ৫৭টি ও যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২২ টি পাঠানো হয়েছিল।
৩ জুন বুধবার যশোর জেলা থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে ৪০টি ও যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনোম সেন্টারে ২২টি নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। যশোর সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডাক্তার রেহনেওয়াজ এ তথ্য নিশ্চিত করেছেন।
সিভিল সার্জন অফিস সূত্রে আরো জানাগেছে, এ যাবত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ও যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে যতগুলি স্যাম্পুল পাঠানো হয়েছে সে গুলির মধ্যে ২ জুন পর্যন্ত ৩শ’ ৫৩টি রিপোর্ট পেন্ডিং রয়েছে।


Warning: A non-numeric value encountered in /home/njybpvbk/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 1009

Warning: Use of undefined constant TDC_PATH_LEGACY - assumed 'TDC_PATH_LEGACY' (this will throw an Error in a future version of PHP) in /home/njybpvbk/public_html/wp-content/plugins/td-composer/td-composer.php on line 109

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here