ফুলতলা প্রেসক্লাবের মাধ্যমে ৫০ হাজার টাকার করোনা সুরক্ষা সামগ্রী উপজেলা প্রশাসনকে প্রদান

0
74

ফুলতলা প্রতিনিধি : সোমবার বেলা ১২ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে ফুলতলা প্রেসক্লাবের মাধ্যমে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট ৫০ হাজার টাকার করোনা সুরক্ষার পিপিআই, হ্যান্ডস গ্লাভস ও মাস্ক সামগ্রী উপহার প্রদান করা হয়।
ফুলতলা প্রেসক্লাবের সভাপতি এস এম মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ আকরাম হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভীন সুলতানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কে.এম জিয়া হাসান তুহিন।
উপস্থিত ছিলেন চ্যানেল আই এর বিশেষ প্রতিনিধি ও ফুলতলা প্রেস কাবের সদস্য শফিকুল ইসলাম, দামোদর ইউপি চেয়ারম্যান শরীফ মোহাম্মদ ভূঁইয়া শিপলু ও জামিরা ইউপি চেয়ারম্যান মাওঃ সাইফুল হাসান, এসআই মাহমুদ, ফুলতলা প্রেসক্লাবের সহ-সভাপতি মহাতাব উদ্দিন আহম্মেদ, সাধারণ সম্পাদক গৌর হরি দাস, সদস্য ডাঃ আঃ হাই, মঈন উদ্দিন ময়না, তরিকুল ইসলাম টলা, রাসেল শেখ, ইব্রাহিম মোল্যা, মাসুদ আহম্মেদ, ডাঃ জয়দেব সরকার প্রমুখ।
উল্লেখ্য, বাংলা চ্যানেল নিউওয়ার্ক, ইউটিউব চ্যানেল পাবলিক টিভি ডট প্রেস, বাংলাদেশ টেক্সাইল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ইঞ্জিঃ মাসুদ আহম্মেদ, বুটেক্স এর কর্মকর্তা হোসাইন মোহাম্মদ আকবর এবং ফেসবুক অনলাইন বিজনেস সুপার ১০ কর্তৃপক্ষের আর্থিক সহযোগিতায় উল্লেখিত সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here