আশাশুনিতে খাস সম্পত্তিতে পাকা স্থাপনা নির্মাণ ও মসজিদের পথ রুদ্ধ করায় বিভিন্ন দপ্তরে অভিযোগ

0
61

আশাশুনি প্রতিনিধি : আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের আগরদাড়ী গ্রামে খাস সম্পত্তিতে অবৈধভাবে পাকা ঘর নির্মাণ করা, সরকরী সম্পত্তির গাছ কর্তন করা ও মসজিদের পথ রুদ্ধ করায় সরজমিনে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবীতে আগরদাড়ী মাঝপাড়া এলাকাবাসীর পক্ষ থেকে অতিরিক্ত বিভাগীয় কমিশনার, উপজেলা নির্বাহী অফিসার সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দাখিল করা হয়েছে।
জানাগেছে, আগরদাড়ী গ্রামের ১নং খাস খতিয়ানের ৮২৪ দাগের ৩ শতক সরকারী জমিতে একই গ্রামের মৃত সিরাজ আলীর ছেলে মাছুম মালী অন্যায় ও অবৈধভাবে পাকা বিল্ডিং নির্মাণ করেছে এবং গরু বেধে পাশ্ববর্তী মসজিদে মুসল্লীদের যাতায়াতের পথ রুদ্ধ করেছে। এব্যাপারে এলাকাবাসী বুধহাটা ভূমি কর্মকর্তাকে জানালে তিনি ঘর নির্মাণ বন্ধ করে দেন।
পরবর্তীতে আবার সেখানে জোর পূর্বক ঘর নির্মাণ করেন। নির্মান কাজ করার সময় তিনি উক্ত সম্পত্তি হতে তিনটি আমগাছ, একটি তেঁতুল গাছ (যার আনুমানিক মূল্য লক্ষাধিক টাকা) কেটে নেন। এছাড়াও মসজিদ সংলগ্ন কিছু সম্পত্তি তিনি দীর্ঘদিন যাবত জোর করে দখল করেছেন।
এলাকাবাসী জানান, মাছুম একজন পর সম্পদ লোভী, অসৎ, জমি জবর দখলকারী ও অসামাজিক ব্যক্তি। তিনি আইন, বিচার ও শাসন কিছুই মানেন না। তিনি মসজিদে যাতায়াতের রাস্তায় গরু বাধিলে এলাকাবাসী নিষেধ করলে বিভিন্ন সময়ে তাদের অপমান, অশ্লিল ভাষায় অকথ্য আচারণ, গালিগালাজ ও হুমকি ধামকী দিয়ে থাকেন।
এসব বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে বিভিন্ন সময়ে শালিশী বৈঠক বসলেও কোন সুরহ না হওয়ায় বিভিন্ন দপ্তরে অভিযোগ করা হয়েছে। সরকারী সম্পত্তিতে পাকা স্থাপনা নির্মাণ, গাছ কর্তন ও মসজিদের জমি দখল এবং পথ রুদ্ধকারী মাসুম এর এহেন কর্মকান্ড সরজমিনে তদন্তপূর্বক জরুরী ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছেন এলাকাবাসী।


Warning: A non-numeric value encountered in /home/njybpvbk/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 1009

Warning: Use of undefined constant TDC_PATH_LEGACY - assumed 'TDC_PATH_LEGACY' (this will throw an Error in a future version of PHP) in /home/njybpvbk/public_html/wp-content/plugins/td-composer/td-composer.php on line 109

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here