সাবেক এমপি মুহাদ্দিস আবু সাঈদের মৃত্যু

0
97

চৌগাছা প্রতিনিধি : জাতীয় সংসদের ৮৬, যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মুহাদ্দিস আবু সাঈদ শাহাদৎ হুসাইন (৬০) হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন চৌগাছা উপজেলা জামায়াতে ইসলামীর আমীর মাওলানা গোলাম মোর্শেদ।
মরহুমের বড় ছেলে কায়সার জানান শনিবার দুপুরে তিনি যশোরের শহরের ভাড়া বাড়িতে স্ট্রোকে আক্রান্ত হলে যশোর শহরের বাসটার্মিনাল এলাকার জিডিএল প্রাইভেট হাসপাতালে নেয়া হয়। সেখানে বিকাল সাড়ে তিনটার দিকে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ পুত্র ও ২ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মৃত্যুর আগ পর্যন্ত তিনি যশোরের পদ্মবিলা কামিল (এমএ) মাদরাসার অধ্যক্ষের দায়িত্ব পালন করছিলেন। এছাড়া তিনি যশোর জেলা শাখার (পশ্চিম) জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ছিলেন। মুহাদ্দিস আবু সাঈদ নামেই তিনি নির্বাচনী এলাকায় সমধিক পরিচিত ছিলেন। ২০০১ সালে চারদলীয় জোটের মনোনয়নে তিনি সংসদ সদস্য নির্বাচিত হন। এর আগে ১৯৮৮ সালে তিনি ঝিকরগাছা উপজেলার বাকড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।
এদিকে তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন যশোর জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক নার্গিস ইসলাম, সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, যশোর জেলা পূর্ব জামায়াতের আমীর মাস্টার নূর উন নবী, সেক্রেটারী অধ্যক্ষ আবু জাফর, যশোর জেলা পশ্চিম জামায়াতের আমীর আশরাফুল ইসলাম, সেক্রেটারী আরশাদুল আলম, যশোর শহর জামায়াতের আমীর গোলাম রসুল, সেক্রেটারী গোলাম কুদ্দুস, চৌগাছা উপজেলা বিএনপির আহবায়ক জহুরুল ইসলাম, যুগ্ম আহবায়ক ইউনুচ আলী, এমএ সালাম, আতাউর রহমান লাল ও মাসুদুল হাসান, উপজেলা জামায়াতের আমীর মাওলানা গোলাম মোর্শেদ, সেক্রেটারী মাওলানা আব্দুল কাদেরসহ নেতৃবৃন্দ। শোক বার্তায় তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here