যুবক অপহরণের অভিযোগে শহরে বিক্ষোভ

0
81

বিশেষ প্রতিনিধি : যশোর শহরের বেজপাড়া টিবি কিনিক মোড় এলাকার যুবক শরিফুল ইসলামকে অপহরণের অভিযোগে শহরে বিক্ষোভ মিছিল করেছে স্থানীয়রা বাসিন্দারা।
৩০ মে শনিবার দুপুরে বিক্ষোভ মিছিলটি শহরের টিবি কিনিক এলাকা থেকে শুরু করে প্রেসক্লাব হয়ে পুলিশ সুপার কার্যালয়ে যেয়ে মিছিল শেষ হয়। এলাকার অপহৃত যুবক শরিফুল বেজপাড়ার টিবি কিনিক এলাকার সাহেব আলী ওরফে আঞ্জুমিয়ার ছেলে।
স্বজনরা জানান, শুক্রবার ২৯ মে জুম্মা নামাজ আদায় করে বাড়ি ফেরার পথে সাদা পোশাকে ৪/৫ জন তাকে একটি অফ হোয়াইট রঙের মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এ বিষয়ে তারা থানা, ডিবি অফিস, র‌্যাব অফিসে যোগাযোগ করলে সকলেই অস্বীকার করেন। সর্বশেষ তারা থানায় অভিযোগ দিয়ে এসেছেন। অপহৃত যুবকের বাবা আঞ্জু মিয়া জানান, তার ছেলে দীর্ঘদিন সিঙ্গাপুর থাকতো। কয়েকবছর আগে দেশে এসে নিজের ফার্নিচারের ব্যবসা দেখাশোনা শুরু করে। নিরালা পট্টিতে তার দোকান রয়েছে।
তিনি আরো জানান, অপহরণের ভিডিও ফুটেজ পাওয়া গেছে, তাতে দেখা গেছে পুলিশ নিয়ে গেছেও বলে তিনি জানান। এ বিষয়ে যশোর পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলার গোলাম মোস্তফা জানান, শরিফুল এলাকার ভদ্র ছেলে। ওর নামে কোনো অভিযোগ নেই। স্থানীয় শক্রতার জেরেও এমন কিছু হতে পারে। এ বিষয়ে কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান সাংবাদিকদের বলেন, পরিবারের পথেকে একটি অভিযোগ দিয়েছে। সকালে ওই এলাকায় পুলিশ অফিসার যেয়ে তদন্ত করে এসেছে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here