যশোরে চারজনের করোনা সনাক্ত

0
56

এম আর রকি : যশোরে কোভিড-১৯ রোগে শনিবার বিকেলে যশোরের সদরে ও অভয়নগর উপজেলায় দুই মহিলা ও শার্শা উপজেলায় দুই পুরুষ আক্রান্ত হওয়ার পাওয়া গেছে। এ নিয়ে যশোর জেলায় আক্রান্তর সংখ্যা দাঁড়ালো ১০৪ জনে।
এ তথ্য যশোর সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাক্তার রেহনেওয়াজের। তিনি আরো জানান, রোববার খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আরো ৬৬টি ও ফলোআপ ১৫টি স্যাম্পুল এসেছে। যার সবগুলি নেগেটিভ। শনিবার ৩০ মে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাব থেকে যে ৪টি রিপোর্ট শনিবার বিকেল সাড়ে ৫ টার পর এসেছে। এর মধ্যে যশোর সদরে (২৭) বছরের এক নারী, অভয়নগর উপজেলায় (৯) বছরের এক শিশু বালিকা ও শার্শা উপজেলায় (৫০) ও (৪১) বছরের দু’জন পুরুষ রয়েছে।
সিভিল সার্জন অফিসের পরিসংখ্যান বিভাগে কর্মরত হাইয়ূম জানান, এ যাবত যশোর জেলা থেকে ১ হাজার ৭শ’ ৬০টি স্যাম্পুল যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়েছে। এর মধ্যে ১ হাজার ৫শ’ ১৩ জনের রিপোর্ট হাতে পাওয়া গেছে। যার মধ্যে ১শ’ ৪ জনের শরীরে করোনা পজিটিভ। বর্তমানে ২শ’ ৪৭টি স্যাম্পুলের রিপোর্ট হাতে পাওয়া যায়নি বলে জানিয়েছেন। এছাড়া, রোববার ৩১ মে যশোর সদর উপজেলা ও যশোর সদর হাসপাতালসহ জেলায় ৪৪টি স্যাম্পুল কালেকশন করা হয়েছে। যেগুলি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here