ঢাকা থেকে পালিয়ে আসা করোনা পজিটিভ আশাশুনির নিলুফা এখন সম্পূর্ণ সুস্হ

0
48

এম এম নুর আলম, আশাশুনি থেকে : ঢাকা থেকে আশাশুনিতে পালিয়ে আসা প্রথম করোনা পজিটিভ সেই নিলুফা ইয়াসমিন এখন সম্পূর্ণ সুস্থ।

রবিবার সকালে সাতক্ষীরা মেডিকেল কলেজের চিকিৎসকরা তাকে সুস্থ বলে ঘোষণা করেন। আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের বেউলা পশ্চিমপাড়া এলাকার জামাল মোড়লের মেয়ে গার্মেন্টস কর্মী নিলুফা ঢাকায় থাকা অবস্হায় করোনা পজিটিভ ধরা পড়লে বিগত ইং ৮/৫/২০ তাং পালিয়ে আশাশুনিতে কচুয়া মামার বাড়ি সহ বহু স্হানে বিচরণ করে আতংক সৃষ্টি করে।

পুলিশ প্রশাসনের শ্বাসরুদ্ধকর অভিযানে অবশেষে গত ১৩/৫/২০ তাং কুল্যা ইউনিয়নের মহাজনপুর ফুটবল খেলার মাঠ সংলগ্ন এলাকা থেকে রাত আনুমানিক ১০.৩০ মিঃ এ তাকে উদ্ধার করা হয়। আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহযোগিতায় তাকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে রেফার করা হয়। করোনা ইউনিটে নিয়োজিত সাহসী চিকিৎসকদের সার্বক্ষণিক তদারকিকরণে তিনি এখন সম্পূর্ণ সুস্থ। মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তিনি বিদায় নিয়ে বাড়িতে ফিরছেন।

আশাশুনি উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ সুদেষ্ণা সরকারের সাথে রাতে মোবাইলে কথা হলে তিনি জানান, করনা পজিটিভ রোগী সম্পূর্ণ সুস্থ তিনি বাড়িতে থাকবেন এবং পরবর্তীতে কোন সমস্যা হলে যাবতীয় চিকিৎসা সেবা আমরা তার পরিবারকে দিব। আপনাদের কাছে অনুরোধ আপনারা সকলে তাকে স্বাভাবিক ভাবে নিবেন এবং কোন অবহেলা বা সামাজিক হেয় প্রতিপন্ন করার মতো কাজ করবেন না।

তিনি করোনা আক্রান্ত নিলুফাকে সুস্থ করার জন্য যে সকল চিকিৎসকরা মৃত্যু ভয় উপেক্ষা করে সার্বক্ষণিক সেবা প্রদানের মাধ্যমে তাকে সুস্হ করতে ভূমিকা রেখেছেন তাঁদেরকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।


Warning: A non-numeric value encountered in /home/njybpvbk/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 1009

Warning: Use of undefined constant TDC_PATH_LEGACY - assumed 'TDC_PATH_LEGACY' (this will throw an Error in a future version of PHP) in /home/njybpvbk/public_html/wp-content/plugins/td-composer/td-composer.php on line 109

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here