হাজরাখালী ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান

0
72

এম এম নুর আলম, আশাশুনি থেকে : আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের হাজরাখালী পাউবো’র ভেড়ী বাঁধ পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিম। শনিবার সকালে তিনি এলাকাটি পরিদর্শন করেন। ঘুর্নিঝড় আম্পান এর তান্ডবে শ্রীউলা ইউনিয়নের হাজরাখালি ভেরিবাঁধ ভেঙ্গে এলাকা প্লাবিত হয়েছে। প্লাবন ও প্রচন্ড ঝড়ে এলাকা ঘরবাড়ি, গাছগাছালী, মৎস্য ঘের, ফসল চরম ভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। মানুষ ঘরবাড়ি হারা হয়ে মানবেতন জীবন যাপন করছে। আশ্রয় কেন্দ্র, ওয়াপদার বাধ কিংবা কোন নিরাপদ স্থানে কোন রকমে তাদের বসবাসের ঠাই হয়েছে।

উপজেলা চেয়ারম্যান প্লাবিত এলাকা পরিদর্শনকালে এলাকার অসহায় মানুষের পাশে গিয়ে তাদের খোজখবর নেন। তিনি বলেন, খুব দ্রুত বাধ রক্ষার কাজে হাত দেওয়া হবে। এলাকার ক্ষতিগ্রস্ত মানুষকে সরকার ত্রাণ সহায়তার পাশাপাশি তাদের ঘরে ফিরে যাওয়ার জন্য প্রয়োজনীয় সহযোগিতা দেবে।

মাননীয় প্রধানমন্ত্রী ইতিমধ্যে পর্যাপ্ত ত্রাণ সহায়তা বরাদ্দ করেছেন। প্রয়োজনে ত্রাণ সহায়তা আরো আসবে। তিনি সকলকে ধৈর্য্য সহকারে পরিস্থিতি মোকাবেলা করতে সকলের প্রতি আহবান জানান। এসময় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শ্রীউলা ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিল তার সাথে ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here