আশাশুনির ভাঙ্গন কবলিত এলাকায় চিকিৎসা সেবা প্রদান

0
58

আশাশুনি প্রতিনিধি : আশাশুনি উপজেলার বিভিন্ন ইউনিয়নে ভাঙ্গন কবলিত এলাকার মানুষকে চিকিৎসা সেবা প্রদান করছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। শনিবার বিভিন্ন এলাকায় স্বাস্থ্য সেবা প্রদান করা হয়। ঘুর্ণিঝড় আম্ফানের তান্ডবে উপজেলার সকল ইউনিয়নের মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে প্রতাপনগর, আনুলিয়া, আশাশুনি ও শ্রীউলা ইউনিয়নে পাউবোর ভেড়ী বাঁধ ভেঙ্গে এলাকা প্লাবিত হওয়ায় সেখানের মানুষ চরম দুর্গতিতে রয়েছে।

এসব মানুষকে এবং আশ্রয় কেন্দ্রে আশ্রয় নেওয়া মানুষকে স্বাস্থ্য সেবা প্রদান করে চলেছেন উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজার দিকনির্দেশনা মোতাবেক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। শনিবার পানি বন্দী এবং আশ্রয় কেন্দ্রে অবস্থানরত মানুষের জন্য প্রয়োজনীয় চিকিৎসা পত্র ও ঔষধ বিতরণ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুদেষ্ণা সরকার। এসব এলাকার মানুষ প্লাবনের শুরতেই প্রয়োজনীয় চিকিৎসা সেবা পাওয়ায় খুবই খুশি হয়েছেন।

তাছাড়া করোনা ভাইরাসের এই যন্ত্রদায়ক পরিস্থিতিতে যাতে সকলে সরকারি নির্দেশনা মেনে চলেন সেজন্য একই সাথে সকলকে উপদেশ ও নির্দেশনা প্রদান করা হয়। আশ্রয় কেন্দ্রে দায়িত্বে থাকা ভিডিপি সদস্য, সিপিপি সদস্য, গ্রাম পুলিশসহ অন্যদেরকেও এ বিষয়ে পরামর্শ প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here