অভয়নগরে ১২টি ব্যবসা প্রতিষ্ঠান ও ১২জন ক্রেতাকে অর্থদন্ড

0
65

কামরুল ইসলাম, অভয়নগর থেকে : করোনা সতর্কতা উপেক্ষা করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রেখে গার্মেন্টস পণ্য বিক্রি করার অপরাধে অভয়নগর উপজেলার নওয়াপাড়া বাজারে ১২টি ব্যবসা প্রতিষ্ঠানে ও ১২জন ক্রেতাকে ৩৯ হাজার ৫শ টাকা জরিমানা করে তা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। উপজেলা সহকারি কমিশনান (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কে এম রফিকুল ইসলাম শনিবার দুপুরে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, করোনা সতর্কতা উপেক্ষা করে দুপুর বারোটার পর দোকান খোলা রেখে কেনাবেচা করার সময় শনিবার ১২ টা থেকে ২ টা পর্যন্ত নওয়াপাড়া বাজারে অভিযান চালানো হয়। এ সময়ে বসুন্দিয়া বস্ত্রালয়ে ৬ হাজার টাকা, জয় ফ্যাশান ৩ হাজার ৫শ টাকা ও দোকোনের ৫জন ক্রেতাকে ২ হাজার ৫শ টাকা, সরদার বস্ত্র বিতান ৪ হাজার টাকা ও ৪জন ক্রেতাকে ২ হাজার টাকা, লেডিস কর্ণার ২ হাজার টাকা ,নিউ আর এম ফ্যাশান ২ হাজার টাকা, আমিন র্গামেন্টস ২ হাজার টাকা, নীল তরি ৩ হাজার টাকা, রমিজ ষ্টোর ২ হাজার টাকা, জম জম বস্ত্রবিতান ৩ হাজার টাকা, আনিকা কথ এন্ড র্গামেন্টস ২ হাজার টাকা, রফিক ষ্টোর ২ হাজার টাকা, মমতা ফ্যাশান ২ হাজার টাকা ও ৩ জন ক্রেতাকে ১ হাজার ৫শ টাকা, জরিমানা করে তা আদায় করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কে এম রফিকুল ইসলাম বলেন, ‘করোনা সতর্কতা না মানায় কিছু অসাধু ব্যবসায়ী সরকারের নির্দেশনা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খুলে কেনাবেচা করাকালে। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সে রকম ১২টি দোকান ও ১২ জন ক্রেতাকে মোট ৩৯ হাজার ৫ শ টাকা জরিমানা করে তা আদায় করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here