ছাত্র মৈত্রীর সাবেক সদস্যদের প্রথম পর্বের সহায়তা প্রদান

0
78

সত্যপাঠ রিপোর্ট : করোনাভাইরাসের কারণে ঘরবন্দি অসহায় মানুষের সহায়তায় বাংলাদেশ ছাত্র মৈত্রীর সাবেক নেতাকর্মীদের নিয়ে গঠিত ত্রাণ সহায়তা কমিটির পক্ষ থেকে প্রথম পর্বে একশ’ ১৮৫টি পরিবারকে সহায়তা করা হয়েছে।
কমিটির আহবায়ক অ্যাডভোকেট মাহমুদ হাসান বুলু ও সদস্য সচিব মামুনুর রশিদ জানান, প্রতিটি পরিবারকে ২০ দিনের খাবার প্রদান করা হয়েছে। এর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, লবণ এবং পেঁয়াজ। সাথে রয়েছে সাবান। এছাড়া, ওইসব পরিবারগুলোর মধ্যে যাদের শিশুসন্তান রয়েছে তাদের জন্যে শিশুখাদ্য এবং অসুস্থদের ওষুধ কেনাসহ মোট ৯০ হাজার টাকা নগদ প্রদান করা হয়েছে।


নেতৃবৃন্দ জানান, সহায়তাপ্রাপ্তদের মধ্যে রয়েছেন সংগঠনের সাবেক সদস্য, প্রগতিশীল রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক কর্মী। কিছু সাধারণ নাগরিকও রয়েছেন। পরিস্থিতির উন্নতি না হলে দ্রুতই এসব পরিবারের জন্যে পরবর্তী সহায়তার কাজও এগিয়ে চলছে।
উল্লেখ্য, করোনাভাইরাসের কারণে দেশে লকডাইন শুরু হওয়ার পর ছাত্র মৈত্রীর সাবেক নেতাকর্মীরা অসহায়দের পাশে দাঁড়ানোর উদ্যোগ গ্রহণ করেন। যশোর ছাড়াও দেশের নানা প্রান্ত এমনকি বিদেশে অবস্থানকারী প্রাক্তনরাও এই উদ্যোগের সাথে সম্পৃক্ত হন। সকলের সম্মিলিত প্রচেষ্টায় গঠন করা হয় ত্রাণ সহায়তা কমিটি। কমিটির সদস্য ছাড়াও দেশ ও বিদেশের বহু শুভান্যুধায়ী এই উদ্যোগকে এগিয়ে নিতে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন ও দিচ্ছেন।


Warning: A non-numeric value encountered in /home/njybpvbk/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 1009

Warning: Use of undefined constant TDC_PATH_LEGACY - assumed 'TDC_PATH_LEGACY' (this will throw an Error in a future version of PHP) in /home/njybpvbk/public_html/wp-content/plugins/td-composer/td-composer.php on line 109

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here