চৌগাছায় হাসপাতালের আরেক নার্সের করোনা সনাক্ত

0
49

চৌগাছা প্রতিনিধি : যশোরের চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরেকজন নার্স করোনা ভাইরাস পজেটিভ হয়েছেন। বুধবার বেলা পৌনে ১১ টায় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার বিষয়টি নিশ্চিত করেছেন। এনিয়ে চৌগাছায় করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৬। এরমধ্যে ৯ জনকে আনুষ্ঠানিকভাবে করোনামুক্ত ছাড়পত্র দেয়া হয়েছে।
হাসপাতাল সূত্র জানায় ২২ এপ্রিল চৌগাছার প্রথম রোগী হিসেবে এক নারী ও এক কিশোর স্কুল ছাত্র করোনা সনাক্ত হন। এরপর পর্যায়ক্রমে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসারসহ ৪ জন চিকিৎসক ও ৩ জন নার্স, এক গার্মেন্টস কর্মী, এক গর্ভবতী নারীসহ ১৪ জন আক্রান্ত হন। এরপর ১৮ মে সনাক্ত হন করোনা পজেটিভ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসারের বাড়ির গৃহকর্মী। সর্বশেষ বুধবার সনাক্ত হলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরেকজন নার্স। এদের মধ্যে ইতোমধ্যেই আনুষ্ঠানিকভাবে ৯ জনকে করোনামুক্তির ছাড়পত্র দেয়া হয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার বলেন আজ নতুন করে হাসপাতালের এক নার্সের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। তিনি জানান ১৭ মে ওই নার্সের নমুনা সংগ্রহ করে যবিপ্রবির জিনোম সেন্টারে পাঠানো হয়। সেখানে মঙ্গলবারের পরীায় তার পজিটিভ রিপোর্ট হয়। যা আজ এসে পৌছে। তিনি বলেন ওই নার্সকে হোম আইসোলেশনে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন চৌগাছার মোট ১৬ রোগীর মধ্যে হাসপাতালের দুজন চিকিৎসক, দুজন নার্সসহ ৯ জন করোনামুক্ত হয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here