অভয়নগরে ১১টি প্রতিষ্ঠান ও ক্রেতাকে জরিমানা

0
78

কামরুল ইসলাম, অভয়নগর থেকে : করোনা সতর্কতা উপেক্ষা করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রেখে গার্মেন্টস ও ইলেকট্রিনিক পণ্য বিক্রি করার অপরাধে অভয়নগর উপজেলার নওয়াপাড়া বাজারে ৯টি ব্যবসা প্রতিষ্ঠানে ও একজন ক্রেতাকে ১১হাজার টাকা জরিমানা করে তা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। উপজেলা সহকারি কমিশনান (ভূমি) কে এম রফিকুল ইসলাম বুধবার দুপুরে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, করোনা সতর্কতা উপেক্ষা করে দুপুর বারোটার পর দোকান খোলা রেখে কেনাবেচা করার সময় বুধবার ১২ টা থেকে ২ টা পর্যন্ত নওয়াপাড়া বাজারে অভিযান চালানো হয়। এ সময়ে রাজ ইলেকট্রনিক ১ হাজার টাকা,বায়জিদ ইলেকট্রনিকে ১ হাজার টাকা, দি ওয়ান ম্যান গার্মেন্টসকে ১ হাজার টাকা, প্রতিভা গার্মেন্টসে ১ হাজার টাকা ও ক্রেতাকে ৫০০ টাকা, সান অপটিক্যাল ১ হাজার টাকা, বাপ্পি সিলভার হাউজ ১ হাজার টাকা, ঘোষ ডেয়ারি ৫০০ টাকা, তারা ষ্টোর ২০০০ হাজার টাকা ও সূর্য কসমেটিক ১০০০ টাকা জরিমানা করে তা আদায় করে।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কে এম রফিকুল ইসলাম বলেন, ‘দেশে করোনারোগী আশংকাজনকহারে বাড়ছে। কিন্তু কিছু অসাধু ব্যবসায়ী সরকারের নির্দেশনা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খুলছে। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সে রকম ৯ টি দোকান ও ক্রেতাকে মোট ১১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here