চৌগাছায় ট্রাক চাপায় ১জন নিহত, আহত ১

0
121

চৌগাছা প্রতিনিধি : যশোরের চৌগাছায় ভাটার ট্রাক চাপায় রাকিব হাসান (৩৫) নামে অলিম্পিক ফুডের এক সেলস রিপ্রেজেন্টেটিভ (এসআর) নিহত হয়েছে। একই ঘটনায় আহত হয়েছে আরেক এসআর নবাব হোসেন (৩০)। নিহত রাকিব হাসান ঝিনাইদহ সদর উপজেলার হাট গোপালপুরের আলামিন হোসেনের ছেলে। এবং নবাব সাতীরার ভোমরার জামির হোসেনের ছেলে।
মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে চৌগাছা-কোটচাঁদপুর সড়কের পাতিবিলা বালিখোলা নামক স্থানে এ ঘটনা ঘটে।


স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে অলিম্পিক ফুডের এই দুই সেলস রিপ্রজেন্টেটিভ (এসআর) চৌগাছা থেকে মটরসাইকেলে করে হাকিমপুর বাজারে অর্ডার কাটতে যাচ্ছিলেন। পথিমধ্যে পাতিবিলা বলিখোলা নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির ইট ভাটার ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে তারা দুজনই মারাত্মক আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক রাকিব হাসানকে মৃত ঘোষণা করেন। আহত নবাবকে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে।
চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. উত্তম কুমারের বরাত দিয়ে উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. লিয়াকত আলী বলেন হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে৷ তিনি আরো বলেন আহত নবাবকে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here