প্রযুক্তির সাথে তাল মিলিয়ে শেখ হাসিনার রূপকল্প ২০২১ বাস্তবায়নে ভূমিকা রাখতে পারি আমরা সবাই : সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এমপি

0
69

ফুলতলা প্রতিনিধি : সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এমপি বলেছেন, দেশ আজ প্রযুক্তিতে এগিয়ে যাচ্ছে। পিছিয়ে নেই আজকের কৃষকরা। খুলনা জেলা প্রশাসনের উদ্ভাবিত “কৃষকের হাসি” মোবাইল এ্যাপ তার উজ্জ্বল দৃষ্টান্ত। অত্র এ্যাপের মাধ্যমে শতভাগ স্বচ্ছতা ও সততার মাধ্যমে কৃষকদের নিকট থেকে ধান ক্রয় করা সম্ভব। এতে স্বয়ংক্রিয় লটারীর মাধ্যমে নির্বাচিত কৃষকরা সরকারি খাদ্যগুদামে ধান বিক্রয় করতে পারবেন। তিনি আরও বলেন, প্রযুক্তির এই দানকে আজ আমরা অবহেলা করতে পারি না। বরং এর সাথে তাল মিলিয়ে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প ২০২১ বাস্তবায়নে ভূমিকা রাখতে পারি আমরা সবাই। তিনি গতকাল সোমবার দুপুর ২ টায় ফুলতলা খাদ্য গুদাম চত্বরে খুলনা জেলা প্রশাসনের উদ্ভাবিত “কৃষকের হাসি” মোবাইল এ্যাপের মাধ্যমে সরাসরি কৃষকদের নিকট থেকে ধান ক্রয় উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।
ফুলতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভীন সুলতানার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলার পুলিশ সুপার এস এম শফিউল্লাহ বিপিএম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইউসুফ আলী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ আকরাম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) সজিব খান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম, ওসি (তদন্ত) মোস্তফা হাবিবুল্লাহ, জেলা আওয়ামীলীগ নেতা আসলাম খান, ফুলতলা প্রেস কাবের সভাপতি এস এম মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এস মৃনাল হাজরা ও আবু তাহের রিপন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক শেখ আনোয়ার হোসেন, উপজেলা খাদ্য পরিদর্শক পল্লব কুমার ঘোষ, ভারপ্রাপ্ত কর্মকর্তা (খাদ্য গুদাম) রবিউল ইসলাম, দামোদর ইউপি চেয়ারম্যান শরীফ মোহাম্মদ ভূঁইয়া শিপলু প্রমুখ। উল্লেখ্য, উপজেলার সরকারি খাদ্য গুদামে ১৮ মে থেকে শুরু করে আগামী ৩১ আগস্ট পর্যন্ত ফুলতলা উপজেলার ৬৮৫ জন কৃষকের নিকট থেকে ৬৮৫ মেট্রিক টন ধান সংগ্রহ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here