চৌগাছায় ‘সিএসপিএইচে’র ঈদ উপহার বিতরন

0
110

শ্যামল দত্ত, চৌগাছা থেকে : যশোরের চৌগাছা সরকারি শাহাদৎ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি-১৯৯৯ ব্যাচের শিক্ষার্থীদের স্বেচ্ছাসেবি সংগঠন ‘সিএসপিএইচ’ এর উদ্যোগে ঈদ উপহার বিতরন করা হয়েছে। রোববার দুপুরে শহরের কংশারীপুর মসজিদের পাশে এই ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়।
রোবরবার সংগঠনটির উদ্যোগে ১শ পরিবারে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, আলু, তেল, সেমাই, চিনি ও সাবান এবং ১শ ব্যক্তিকে শাড়ী ও লুঙ্গি প্রদান করা হয়েছে। এছাড়া এবছর ৫০ জন এতিম হাফেজ ছাত্রকে জুব্বা সেট দেয়া হয়েছে।
উপহার সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান। বিশেষ অতিথি ছিলেন চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব। অন্যান্যের মধ্যে চৌগাছা প্রেসকাবের সভাপতি জিয়াউর রহমান রিন্টু, সাধারণ সম্পাদক ও সিএসপিএইচের অর্থ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম, চৌগাছা রিপোর্টার্স কাবের সাধারণ সম্পাদক মুকুরুল ইসলাম মিন্টু, ‘সিএসপিএইচ’এর সভাপতি সাদেকুর রহমান ডালিম, সাধারণ সম্পাদক এটিএম সুমন, সাংগনিক সম্পাদক আব্দুল্লাহ আল বনি সদর, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান সজল, প্রচার সম্পাদক মাহমুদুল হাসান কবির, মহিলা বিষয়ক সম্পাদক নাজনীন নাহার পলি, সদস্য ববি জামান, রুবানা মাহমুদ, পারভেজ খান, জিয়াউর রহমান জিয়া, রনি মিয়া, আলিম হোসেন, জাহিদ হোসেন ও কাজল মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।
সংগঠনের সভাপতি সাদেকুর রহমান ডালিম বলেন অন্যান্য বছর আমাদের সংগঠনের উদ্যোগে শহরের ভাস্কর্য মোড়ে রমজান জুড়ে পথচারিদের মধ্যে ইফতার সামগ্রী পরিবেশন এবং ঈদের আগে ঈদ উপহার হিসেবে শাড়ি, লুঙ্গি, সেমাই, চিনি ইত্যাদি বিতরন করা হয়। এবছর করোনা ভাইরাসের কারনে কর্মহীন ১শ পরিবারে খাদ্য সহায়তা বিতরন, ৫০ জন এতিম হাফেজ ছাত্রকে জুব্বাসেট (জামা, পায়জামা, টুপি ও তোয়ালে) এবং ১শ ব্যক্তিকে শাড়ি-লুঙ্গি প্রদান করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here