বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতির রায় বাস্তবায়নের দাবিতে বঙ্গবন্ধু পরিষদ যশোর জেলা শাখার ৭ দফা কর্মসূচি ঘোষণা

0
111

সত্যপাঠ ডেস্কঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছবি বিকৃতির রায় দ্রুত কার্যকরের দাবি জানিয়েছে বঙ্গবন্ধু পরিষদ, যশোর জেলা শাখা।

এম, এম আলী রোডস্থ জেলা বঙ্গবন্ধু পরিষদ যশোর জেলা শাখার সাধারণ সম্পাদকের অফিসে -সংগ্রাম পরিষদের সভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছবি বিকৃতির রায় দ্রুত কার্যকরের দাবি জানিয়েছে । উক্ত সভায় নিন্মোক্ত সিধান্তবলী গৃহীত হয়েছে :

১) মহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধানমন্ত্রী, মন্ত্রীপরিষদের সকল সদস্য, শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি সহ সকল সদস্য, জাতীয় সংসদের সকল সদস্য কে তথ্যাদি প্রেরণ সাপেক্ষে অবহিত করণ।

২) আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের কেন্দ্রীয়, জেলা কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক কে তথ্যাদি প্রেরণ সাপেক্ষে অবহিত করণ।

৩) মন্ত্রী পরিষদ সচিব, শিক্ষা সচিব (উচ্চ শিক্ষা বিভাগ), মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান ও সকল সদস্য, যবিপ্রবির রিজেন্ট বোর্ডের সকল সদস্যকে তথ্যাদি প্রেরণ সাপেক্ষে অবহিত করণ।

৪) সংশ্লিষ্ট সিভিল ও পুলিশ প্রশাসনের নিকট তথ্যাদি প্রেরণ সাপেক্ষে অবহিত করণ।

৫) করোনা পরিস্থিতি উন্নতি সাপেক্ষে স্থানীয় রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক,পেশাজীবী নেতৃবৃন্দ, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সাবেক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও প্রচারণা।

৬) করোনা পরিস্থিতি উন্নতি সাপেক্ষে মানববন্ধন, বিক্ষোভ সভা, প্রতিবাদী সাংস্কৃতিক অনুষ্ঠান, স্মারকলিপি প্রদান।

৭) লন্ডনে যশোরের কৃতি সন্তান শরিফুল ইসলাম -জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছবি বিকৃতির রায় দ্রুত কার্যকরের দাবিতে-সংগ্রাম পরিষদের সাথে একাত্মতা ঘোষণা করে লন্ডনে কর্মসূচি পালন করার সিদ্ধান্ত নেয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here