মহেশপুরে এক পরিবারের ক্ষেতের ধান বাড়িতে পৌচ্ছে দিলেন ইউএনও সুজন সরকার

0
69

আজাদ, মহেশপুর থেকে : মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত আত্মীয়ের সংস্পসে আশায় লকডাউনে থাকা পরিবারের ক্ষেতের ধান বিচুলি বেঁধে বাড়িতে পৌছে দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন সরকার।

শনিবার সকালে ঝিনাইদহের মহেশপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা সুজন সরকারের নির্দেশনায ১১নং মান্দারবাড়ীয়া ইউনিয়নের শংকরহুদা গ্রামের ইদিস আলীর ছেলে আনিছুল হকের দেড় বিঘা জমির ধান বিচুলি বেঁধে গাড়িতে করে বাড়িতে পৌছে দেন। এসময় মহেশপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা সুজন সরকারকে সার্বিক সহযোগীতা করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিদুল ইসলাম,সচিব শাহিনুর রহমান শাহিন,ইউপি সদস্য আবুতালেব,নায়েব আরীফ,জুলফিকার আলি ও ইউনিয়নের গ্রামপুশিবৃন্দ।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন সরকার জানান, মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত এক আত্মীয়ের সংস্পসে আশায় আনিছুল হকের পরিবারকে লকডাউন করা হয়। এসময় মাঠে তার ধান কাটাছিল এবং সে বাড়ি থেকে বের হতেও পারছিলনা আর প্রতিবেশিরা ধান বাঁধতে ও বাড়িতে পৌছে দিতে এগিয়ে আসছিলনা তখন সে আমাকে জানালে আমরা উপজেলা প্রশাসন থেকে ওখানকার চেয়্যারম্যান ও সচিবের সাথে যোগাযোগ করে সিন্ধান্ত নিলাম গ্রামপুলিশ সেচ্ছাসেবক হিসেবে কাজ করে আমরা দাতের ধান তুলে দেব। সে হিসেবে আজ আমরা তার বাড়িতে ধান পৌছে দিয়েছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here