চৌগাছায় স্বপ্ন ফাউন্ডেশন জনমানুষের বন্ধু

0
152

শ্যামল দত্ত, চৌগাছা থেকে : যশোরের চৌগাছায় করোনা মোকাবেলায় জনমানুষের বন্ধু হয়ে পাশে দাড়িয়েছে স্বপ্ন ফাউন্ডেশন। বুধবার তাদের পক্ষ থেকে চৌগাছা উপজেলা প্রশাসন, উপজেলা স্বাস্থ্য বিভাগ ও থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে প্রতিষ্ঠানগুলিতে রঙ্গীন ফেষ্টুন ঝুলিয়ে দেওয়া হয়েছে। বাংলাদেশ মাঠ প্রশাসন চৌগাছাকে করোনা মোকাবেলায় তাদের ত্যাগ ও পরিশ্রমের স্বীকৃতি স্বরুপ “স্বপ্ন ফাউন্ডেশন” চৌগাছা এর পক্ষ থেকে চৌগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম, চৌগাছা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার ও চৌগাছা থানার ওসি
রিফাত খান রাজীবকে তাদের সেবা মুলক কাজের জন্য ধন্যবাদ জানিয়ে এ ফেষ্টুন ঝুলিয়ে দেওয়া হয়েছে।
এদিকে আপনার হাসি, আমাদের অনুপ্রেরণা এ শ্লোগানকে সামনে রেখে যেখানে মানুষ অসহায় ঘরবন্ধী সেখানেই আবির্ভূত হচ্ছে একদল উদিয়মান যুবক। যারা বিভিন্ন বিশ্ববিদ্যলয়ে অধ্যয়নরত। তারা দেশের এ মহা সংকটের সময় সেচ্ছাশ্রমে নিজেদের অর্থায়নে বাড়ীতে বাড়ীতে পৌছিয়ে দিচ্ছেন খাদ্যসামগ্রী। এ ফাউন্ডেশনের কর্মীরা চাল, ডাল, আলু, পিয়াজ, চিড়া, লবণ, তেল, চিনি, সিমাই, ছুলাসহ বিভিন্ন খাদ্যসামগ্রী পৌর শহরসহ উপজেলার গ্রামে গ্রামে ঘরবন্ধী অসহায় দুশতাধিক পরিবারের বাড়ীতে পৌছিয়ে দিয়েছেন।
স্বপ্ন ফাউন্ডেশন নিজস্ব ফেজবুক আইডিতে তাদের মোবাইল নম্বর দিয়ে লেখা হয়েছে খাদ্য সংকটে পড়লে আমাদেরকে জানান। আমরা আপনার খাদ্য সামগ্রী বাড়ীতে পৌছিয়ে দেব। মোবাইলে কল করলে তারা এ খাদ্যসামগ্রী রাতে বা অন্য কোন সময়ে গোপনে অসহায় সব পরিবারে পৌছিয়ে দিচ্ছেন। এ সময় তারা করোনা ভাইরাস মোকাবেলায় বাড়ীতে থাকুন আপনি ও আপনার পরিবারকে সুস্থ্য রাখুন বলে, জন জনসচেতনা মুলক পরামর্শ ও লিফলেট দিচ্ছেন।
বুধবার সকালে উপজেলা সকল দপ্তরে ধন্যবাদ মুলক রঙ্গীন ফেষ্টুন ঝুলানোর সময় উপস্থিত ছিলেন “স্বপ্ন ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য শেখ ফারহান রাফিদ, বি এম জোবায়ের আল-মাহমুদ জিসান, মিরাজুল ইসলাম লিমন. শাহিদুর রহমান, পারভেজ আলম আকাশ, স্বতীর্থ সরকার, আশরাফুল আলম, নাজমুল দিপ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here