যবিপ্রবিতে করোনা টেস্ট অব্যাহত রাখার দাবিতে যশোরে বাম জোটের সভা

0
109

সত্যপাঠ রিপোর্ট : যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে করোনা পরীক্ষা অব্যাহত রাখা সহ বিভিন্ন দাবিতে মঙ্গলবার যশোরে বাম জোটের সভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার দুপুর ১২ টায় কমরেড আবুল হোসেনের সভাপতিত্বে বাম গণতান্ত্রিক জোটের সিপিবি, ইউনাইটেড কমিউনিস্ট লীগ, বাসদ, বাসদ (মার্কসবাদী) ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদীর) যশোর জেলা সমন্বয় কমিটির নেতৃবৃন্দ এই সভায় উপস্থিত ছিলেন।
সভায় নেতৃবৃন্দ গভীর উদ্বেগ ও উৎকন্ঠার সাথে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে করোনা ভাইরাস সনাক্ত করণ টেষ্ট নিয়ে বিতর্ক প্রশ্নের অবসান ও করোনা টেষ্ট অব্যাহত রাখার আহবান জানিয়ে বক্তব্য রাখেন। নেতৃবৃন্দ বলেন, যশোরবাসীর দাবী ও আমাদের আন্দোলনের ফলে সরকার যশোরে করোনা টেষ্টের অনুমতি দেয়। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দেশের সর্বাধুনিক পরীক্ষাগারে দেশের মেধাবী শিক্ষক মন্ডলি দ্বারা পরীক্ষা করে সহজ ও দ্রুততার সাথে যশোর সহ এই অঞ্চলের মানুষ করোনার টেষ্টের রেজাল্ট পাচ্ছিলাম। এতে আমরা সতর্ক ও সচেতন হয়ে করোনা প্রতিরোধে ভূমিকা রাখতে পারছিলাম।
হঠাৎ আমরা লক্ষ করছি যশোরের টেষ্ট নিয়ে অযথা অপপ্রচারে করা হচ্ছে, স্বচ্ছতা নিয়ে প্রশ্ন তোলা হচ্ছে। কিন্তু লক্ষ করলে আমরা দেখতে পাই দেশের অন্যান্য পরীক্ষাগারের টেস্টের সাথে যশোরের টেষ্টের মানের মিল আছে। তারপরও আমরা বলতে চাই যশোরের টেষ্টে যদি কোন ত্রুটি থাকে, তবে তা দূর করে টেষ্ট অব্যাহত রাখা হোক। নেতৃবৃন্দ একই সাথে যশোর মেডিকেল কলেজের হাসপাতাল ও ভেনটিলেটর সহ ওঈট দেওয়ার জোড় দাবী জানান।
সভায় বক্তব্য রাখেন কমরেড ইকবাল কবির জাহিদ, কমরেড জিল্লর রহমান ভিটু, কমরেড তসলিমউর রহমান, কমরেড আলাউদ্দিন ও কমরেড গোলাম মোস্তফা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here