বেনাপোল মেয়রের নির্দেশনায় ছাত্রলীগের সবজি বিতরণ অব্যাহত

0
61

বেনাপোল প্রতিনিধি : যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটনের নির্দেশনায় বেনাপোল পৌর ছাত্রলীগ বড় আঁচড়া ওয়ার্ডে সাড়ে তিন শত পরিবারের মধ্যে সবজি বিতরন করেন।
মঙ্গলবার সকাল ১০ টার সময় পৌর ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান তনির নেতৃত্বে পৌরসভার বড় আঁচড়া ওয়ার্ডে ভ্যান বোঝাই করে সাড়ে তিন শত পরিবারের মধ্যে বাড়ি বাড়ি সবজি বিতরন করেন। সবজির মধ্যে ছিল পটল, ভেন্ডি, করলা, পুঁই শাক, লাউ,কাঁচা মরিজ ও বরবটি।
ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান তনি বলেন, যতদিন করোনা ভাইরাস থাকবে ততদিন আমি বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটনের নির্দেশনা মোতাবেক সবজি বিতারন অব্যাহত রাখব। আজ মানুষ অসহায়। সকলে ঘর বন্দী হয়ে পড়েছে। কর্ম নাই। অনেকে আছে অর্ধাহারে অনাহারে আছে। আমরা তাদের খোজ খবর ও ত্রানের ব্যবস্থা করেছি। সেই সাথে সবজি বিতরন ও করছি। মেয়র লিটন নির্দেশনা দিয়েছেন মহামারি করোনা সংকটে যেন পৌর সভার একটি মানুষর না খেয়ে থাকে না। সকলের বাড়ি বাড়ি খোঁজ নিতে হবে। যার ঘরে চাল নেই তাদের চালের ব্যবস্থা করে দিতে হবে। সেই মোতাবেক আমরা কাজ করছি।
এসময় উপস্থিত ছিলেন যুবলীগের মামুন, মশিয়ার রহমান ও রকি। ছাত্রলীগের মধ্যে উপস্থিত ছিলেন,দ্বিন ইসলাম, ইয়ানুর রহমান, শাশীম ওসমান, মাসুদুর রহমান, প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here