চৌগাছায় ছাত্রলীগ নেতার ৫শ পরিবারে ইফতার সামগ্রী বিতরন

0
156

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছা উপজেলার পাশাপোল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রভাষক সবুজ হোসেন ব্যক্তি উদ্যোগে ইউনিয়নের পাশাপোল, পলুয়া, রঘুনাথপুর, বানুড়হুদা, বুড়িন্দিয়া, দশপাকিয়া ও হাউলি গ্রামের ৫শ পরিবারে ইফতার ও ৮০ পরিবারে খাদ্য সামগ্রী ও সবজি বিতরন করেছেন। গত কয়েকদিনে তিনি এই ইফতার সামগ্রী গ্রামগুলিতে গিয়ে পৌছে দিয়েছেন।
মঙ্গলবার তিনি ইউনিয়নের হাউলী, দশপাকিয়া, খলসি ও পলুয়া গ্রামের ২শ পরিবারে ইফতার সামগ্রী পৌছে দেন। ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে ১ কেজি সেমাই, ১ কেজি ছোলা, ৫শ গ্রাম চিনি, ১ কেজি আটা, ১ চিড়া ও ১টি করে সাবান। এসময় তার সাথে ছিলেন যুবলীগ নেতা সান্টু রায়হান, পারভেজ হোসেন, আশাদুল ইসলাম, আব্দুর রাজ্জাক, মোঃ হুসাইন প্রমুখ।
এছাড়া খাদ্যসামগ্রী হিসেবে ৫০ পরিবারে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি সয়াবিন তেল, ১ কেজি করে আলু এবং ৩০টি পরিবারে ১টি করে লাউ, ১টি করে মিষ্টিকুমড়ো, ৫শ গ্রাম পেয়াজ, ৫শ গ্রাম ঝাল, ৫শ গ্রাম করে রসুন বিতরন করেন।


Warning: A non-numeric value encountered in /home/njybpvbk/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 1009

Warning: Use of undefined constant TDC_PATH_LEGACY - assumed 'TDC_PATH_LEGACY' (this will throw an Error in a future version of PHP) in /home/njybpvbk/public_html/wp-content/plugins/td-composer/td-composer.php on line 109

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here